বিশেষ নিবন্ধ : অষ্টম বছরে পাঠকপ্রিয় অনলাইন পোর্টাল বাংলানিউজইউএসডটকম

প্রকাশিত:রবিবার, ১৮ এপ্রি ২০২১ ০৪:০৪

বিশেষ নিবন্ধ : অষ্টম বছরে পাঠকপ্রিয় অনলাইন পোর্টাল বাংলানিউজইউএসডটকম

মাহফুজ আদনান : 

বাংলানিউজইউএসডটকম পোর্টালের যাত্রা ১৪ এপ্রিল, ২০১৪ । সম্পাদকীয় বোর্ডে সম্পাদক এমন পাঁচ জন সদস্য রয়েছেন যারা প্রথম থেকেই নিউজ পোর্টালের সাথে কাজ করছেন।  বিশ্বব্যাপী বিভিন্ন দেশে কাজ করছে বিশেষত লন্ডন, দুবাই, বাংলাদেশ, এশিয়া, ইউরোপ এবং আমেরিকাতে।  সম্পাদক মন্ডলীর সভাপতি হলেন বাংলাদেশের খ্যাতনামা সাংবাদিক মোস্তফা কামাল মজুমদার স্যার । আমাদের প্রধান উপদেষ্টা জাতীয় সাংবাদিক সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি সব্যসাচী লেখক মীর লিয়াকত আলী স্যার ।
পোর্টালের লক্ষ্য ও উদ্দেশ্য হ’ল বিশ্বজুড়ে বসবাসরত সমস্ত বাংলাদেশী প্রবাসীর মধ্যে একটি সেতু তৈরি করা।  “বাংলানিউজইউএসডটকম” বাংলা ভাষার অনুশীলন এবং এই ভাষার জন্য যারা জীবন উৎসর্গ করেছিল তাদের স্মৃতি রক্ষায় সবাইকে একই প্ল্যাটফর্মে আনার দিকে দৃষ্টি নিবদ্ধ করে।
প্রকৃতপক্ষে, দক্ষিণ এশীয় এবং বাংলাদেশী সম্প্রদায়কে ঐক্যবদ্ধ  রাখার বিশ্বাসেই বাংলানিউজইউএসডটকমের যাত্রা শুরু হয়েছিল।
বাংলানিউজইউএসডটকম আপনার আবেগ এবং সমর্থন দিয়ে আস্তে আস্তে কিন্তু অবিচ্ছিন্নভাবে তার অষ্টম বছরে পা বাড়িয়েছে।  আমরা অষ্টম বার্ষিকীটি বিশালভাবে উদযাপন করতে চাই, তবে বিপজ্জনক কোভিড -১৯ এর কারণে আমরা এটি করতে পারছি না।  এছাড়াও, প্রত্যেকের প্রতিদিনের কার্যক্রম ব্যাহত হচ্ছে এবং লোকেরা আর্থিকভাবে বিভিন্ন সমস্যার মুখোমুখি হচ্ছে।
 কোভিড -১৯ ইস্যু এবং পবিত্র রমজান মাসের কারণে, এখনই বাংলানিউজইউএসডটকম তার অষ্টম-বার্ষিকী অনুষ্ঠানটি উদযাপন করছে না।  তবে, সবকিছু আবার স্বাভাবিক হয়ে যাওয়ার সাথে সাথে আমরা একটি বিশাল অষ্টম-বার্ষিকী উদযাপনের অনুষ্ঠানের ব্যবস্থা করব।
 পরিবর্তে, আসন্ন ২০২১ সালের ২০ এপ্রিল (মঙ্গলবার) এ, আমরা একটি মিলাদ, ইফতার এবং দুআ মাহফিলের ব্যবস্থা করেছি ।  এটি শাহজালাল দারুস সালাম মসজিদ, ১৯২৪ ম্যাকগ্রো অ্যাভিনিউ, ব্রংকস নিউ ইয়র্কে অনুষ্ঠিত হবে।
 রমজানের পরে, আমরা লন্ডন, নিউ ইয়র্ক, ইউরোপ এবং বাংলাদেশে দুর্দান্ত অনুষ্ঠানের কয়েকটি অনুষ্ঠানের ব্যবস্থা করার কথা ভাবছি।  আমরা আমাদের সংবাদপত্রকে সম্প্রদায়-জনগণের সমস্যা সমাধানের কল্যাণে নিবেদিত করার চেষ্টা করছি এবং সবার জন্য একটি দুর্দান্ত সম্ভাবনা তৈরি করতে চাই।
 আমরা এটিকে অনেকদূর যেতে চাই।  আমরা বিশ্বাস করি সকলের সহায়তা এবং সহায়তা ছাড়াই এই পোর্টালটি এতদূর পৌঁছাবে না।  এবং আমরা আপনার ভালবাসা এবং শ্রদ্ধার সাথে অষ্টম বছরে পা রেখেছি।  আমরা সত্যিই কৃতজ্ঞ।  আমরা দীর্ঘ পথ যেতে চাই এবং আপনার সকলের সেবা করতে চাই।
লেখক : মাহফুজ আদনান,
চীফ নিউজ এডিটর ও সিইও,
বাংলানিউজইউএসডটকম ।

এই সংবাদটি 1,253 বার পড়া হয়েছে

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •