ব্যবসায় নামলেন অপু - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, বিকাল ৪:৪৯, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ


 

ব্যবসায় নামলেন অপু

newsup
প্রকাশিত জানুয়ারি ১০, ২০২৪
ব্যবসায় নামলেন অপু

বিনোদন ডেস্ক:

গত বছর প্রযোজনায় নাম লিখিয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। এ বছর তিনি নাম লেখালেন ব্যবসায়ীর খাতায়। নিজের পরিকল্পনায় তিনি শুরু করেছেন বুটিক ও বিউটি পারলার এবং রেস্টুরেন্টের ব্যবসা।

৮ জানুয়ারি রাজধানীর আফতাবনগরের সি ব্লকের ১৭ নম্বর বাড়িতে অনানুষ্ঠানিকভাবে অপু বিশ্বাস চালু করলেন নিজের বুটিক ও বিউটি পারলার এবং রেস্টুরেন্টটি। নাম দিয়েছেন ‘সিগনেচার বাই এবি পারলার অ্যান্ড বুটিক’ এবং ‘এবি ক্যাফে অ্যান্ড রেস্টুরেন্ট’। অপুর পারলারে প্রথম সেবা নিয়েছেন কণ্ঠশিল্পী কাজী সোমা। তিনি জানিয়েছেন, সিগনেচার বাই এবি পারলার অ্যান্ড বুটিকের সেবা এবং আন্তরিকতায় তিনি সন্তুষ্ট। কাজী সোমার পর অন্যদের জন্য খুলে দেওয়া হয় পারলার। প্রথম দিনের আয় নিয়ে সন্তোষ প্রকাশ করেছেন অপু বিশ্বাস।

আমি আর কেক কাটতে চাই না, বললেন অপু বিশ্বাস

এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ‘মানুষের কাছে আমি একজন নায়িকা, দর্শকের ভালোবাসার একজন অভিনেত্রী। আমি চেয়েছি এর বাইরেও আমার একটা আলাদা পরিচয় গড়ে উঠুক। এখন আমি অভিনয়ের পাশাপাশি সিনেমা প্রযোজনা নিয়ে ব্যস্ত সময় পার করছি। এবার শুরু করলাম নতুন ব্যবসায়। আমি চাই ব্যবসায়ী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে। আমার সন্তানের কাছেও আমার সেই পরিচয়টা গর্বের হবে বলে আমার বিশ্বাস।’

অপুর নতুন ব্যবসায় সম্পর্কে শাকিব খানের কী মতামত জানতে চাইলে অপু বলেন, ‘শাকিব সব সময়ই ভালোর পক্ষে থাকেন।’

অপু বিশ্বাস জানালেন, ১২ জানুয়ারি বর্ণাঢ্য এক অনুষ্ঠানের মধ্য দিয়ে তাঁর সিগনেচার বাই এবি পারলার অ্যান্ড বুটিক এবং এবি ক্যাফে অ্যান্ড রেস্টুরেন্টের আনুষ্ঠানিক যাত্রা শুরু হবে।

গত বছর মুক্তি পেয়েছে সরকারি অনুদানপ্রাপ্ত অপু বিশ্বাস প্রযোজিত প্রথম সিনেমা ‘লাল শাড়ি’। নতুন বছরে ব্যবসা এবং সিনেমা দুটোতেই নিয়মিত সময় দিতে চান অপু।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।