ভাদেশ্বর এসোসিয়েশন অব নিউজার্সির প্রাণবন্ত উংসব

প্রকাশিত:মঙ্গলবার, ২৪ ডিসে ২০১৯ ১২:১২

ভাদেশ্বর এসোসিয়েশন অব নিউজার্সির প্রাণবন্ত উংসব

নিউজার্সি ডেস্ক : যুক্তরাষ্ট্রের নিউজার্সিতে ভাদেশ্বর এসোসিয়েশন অব নিউজার্সি ইন্ক উদ্যেগে ভাদেশ্বর নাছির উদ্দিন উচ্চ বিদ্যালয় ও কলেজের শতবার্ষিকী উদযাপন ও মহান বিজয় দিবস উপলক্ষে এক প্রাণবন্ত উংসব হয়েছে প্যাটারসন সিটিতে। সিটির একটি হলে অনুষ্ঠিত ওই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রবীন প্রবাসী আনসার আহমেদ। এনায়েত করিম খোকা ও বদরুল ইসলামের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্যাটারসন সিটি মেয়র আন্দ্রে সাইহা।

মেয়র আন্দ্রেঁ সায়াহ তার বক্তব্যে বাংলাদেশের বিজয় দিবস পালন উপলক্ষে নিউর্জাসীতে বসবাসরত প্রবাসী বাংলাদেশীদেরকে শুভেচ্ছা জানান। তিনি বলেন বাংলাদেশীরা খুবই পরিশ্রমী এবং তারা স্বীয় মেধা, দক্ষতা ও পরিশ্রম দিয়ে এ প্রবাসে নিজেদের সাথে সাথে বাংলাদেশের নাম ও উজ্জ্বল করছেন। র্অথনীতি, শিক্ষা, ব্যবসা প্রতিটি ক্ষেত্রে তাদের অবদানের ফলাফল বাংলাদেশ বুলের্ভাড নামে সড়ক নামকরণ, শহীদ মিনার সহ আরো অনেক কিছু। নাছিরুদ্দিন উচ্চ বিদ্যালয় ও কলেজ” এর প্রাক্তন ছাত্র ও অনুষ্ঠানের সভাপতি আনসার আহমেদ বলেন এ বিদ্যালয়ের ছাত্ররা শুধু দেশেই নয় , প্রবাসেও বিদ্যালয়ের নাম সমুজ্জ্বল করেছেন। সরকারের বিভিন্ন র্পযায়ে থেকে শুরু করে বিশ্বের বিভিন্ন নামকরা প্রতিষ্ঠানেও তারা কাজ করে যাচ্ছেন। বিশিষ্ট ব্যবসায়ী মনসুর আহমেদ বলেন ভাদেশ্বর এসোসিয়েশন অব নিউজার্সি ইন্ক একজন সদস্য হিসেবে তিনি গর্বিত এবং যেকোন সময়ে যেকোন প্রয়োজনে তিনি এসোসিয়েশনের পাশে থাকবেন।

বিপুল সংখক ভাদেশ্বরবাসির উপস্থিতে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিটির বর্তমান কাউন্সিলম্যান শাহীন খালিক, সাবেক কাউন্সিলম্যান মোহাম্মদ আক্তারুজ্জামান ফয়সল। সিটি কমিশনার কবির আহমেদ, সুনামগঞ্জ জেলা জন কল্যাণ সমিতির হোসেন পাঠান বাচ্ছু, নিউজার্সি স্টেট আওয়ামী লীগের সভাপতি আজমল আলী, সাধারণ সম্পাদক সাংবাদিক বিশ্বজিৎ দে বাবলু, চ্যানেল ৫২ এর সি ই ও এনামুল হক চৌধুরী, নিউজার্সি স্টেট আওয়ামী লীগের সহসভাপতি রেজাউল করিম চৌধুরী, মোহাম্মদ আব্দুল হামিদ, সাংগঠনিক সম্পাদক আসকার আহমেদ, সাঈদ উড় রহমান, বয়োজ্যোষ্ঠ শামসুল আলম, নিউজার্সি স্টেট আওয়ামী লীগের উপদেষ্ঠা ডাঃ আব্দুল মতিন, ভাদেশ্বর এসোসিয়েশন অব নিউজার্সির অন্যতম সদস্য বুরান উদ্দীন বুলু, মুবিন আহমেদ, ১নং ওয়ার্ড কাউন্সিলম্যান পদপ্রার্থী মোসলেহউদ্দিন ও নিউজার্সি স্টেট আওয়ামী যুবলীগের সাংস্কৃতিক সম্পাদক দিপংকর দাস।

অনুষ্ঠানের আনন্দ উৎসবের অংশ হিসাবে সেখানে আয়োজন করা হয় সাংস্কৃতিক অনুষ্ঠানেরও। এতে সঙ্গীত ও নাচ পরিবেশন করেন অতিথি শিল্পী সম্পা জামানসহ স্থানীয় শিল্পীরা।

এই সংবাদটি 1,229 বার পড়া হয়েছে

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •