Wed. Feb 19th, 2020

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

মিলানে দারুল হিকমা একাডেমির বার্ষিক পরীক্ষার ফলাফল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

1 min read

ইতালি থেকে নাজমুল হোসেন,
প্রবাসের মাটিতে ইসলামিক শিক্ষায় শিক্ষাদান দিয়ে প্রবাসে বেড়ে উঠা শিশু কিশোরদের ইসলাম শিক্ষা প্রদানের লক্ষ্য নিয়ে কয়েকজন প্রবাসীর উদ্যোগে ইতালির মিলানে ২০০৪ সালে গঠন করা হয় দারুল হিকমা একাডেমি। হাঁটি হাঁটি পা করে এই একাডেমি আজ ১৭ বছর ধরে ইসলামিক শিক্ষা দিয়ে পরিচালিত হচ্ছে ।রবিবার মিলান কেন্দ্রীয় জামে মসজিদে মসজিদ কমিটির সার্বিক তত্ত্বাবধানে দারুল হিকমা একাডেমির বার্ষিক পরীক্ষার ফলাফল,সনদ পত্র বিতরণ ,পুরস্কার বিতরণ এবং অবিভাবকদের সম্মানে প্রীতিভোজ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। একাডেমির অধ্যক্ষ মাওলানা জুনায়েদ সোবহান এর সভাপতিত্বে উপাধক্ষ জিয়াউল করিম এর পরিচালনায় অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মিলান কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি হাফিজুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী হাবিল খান,ফেনী জেলা সমিতির সভাপতি নুরুল আফসার বাবুল,ইসলামিক স্টাডি ফোরাম সভাপতি ইমরান হোসাইন,নূরে মোহাম্মদ মালেক,ইঞ্জিনিয়ার ফিরোজ আলম ,শাহ জালাল মসজিদের সভাপতি কবির আহমেদ,এ কে রুহুল সান.নাজমুল হোসেন,আব্দুল বাসিত দলই,তুহিন মাহমুদ,খোরশেদ আলম,এনামুল হক রিমন,সাইদুর রহমান,শাহাদৎ হোসেন প্রমুখ।

উল্লেখ সপ্তায় দুই দিন ৯ টি ক্লাসে দেড় শতাধিক শিক্ষার্থী এই একাডেমিতে পড়াশুনা করে আসছি। ২৫ জন শিক্ষক অনারারি হিসেবে এই একাডেমিতে শিক্ষা প্রদান করছেন।
শুভেচ্ছা বক্তব্য শেষে পরীক্ষার ফলাফল শিক্ষার্থীদের সনদপত্র বিতরণ এবং ভালো ফলাফলকারীদেরকে সম্মাননা ক্রেস্ট বিতরণ করা হয়। পরিশেষে উপস্থিত অভিবাবক ও শিক্ষার্থীদের সম্মানে প্রীতিভোজ এর মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি গঠে।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Newsphere by AF themes.