‘রঙ্গনা’র ফার্স্ট লুকে বহুরূপী শাবনূর, ফেসবুকে যা বললেন ভক্তরা - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, রাত ১০:১৬, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ


 

‘রঙ্গনা’র ফার্স্ট লুকে বহুরূপী শাবনূর, ফেসবুকে যা বললেন ভক্তরা

banglanewsus.com
প্রকাশিত জানুয়ারি ৬, ২০২৪
‘রঙ্গনা’র ফার্স্ট লুকে বহুরূপী শাবনূর, ফেসবুকে যা বললেন ভক্তরা

বিনোদন ডেস্ক:

সম্প্রতি ‘রঙ্গনা’ নামের নতুন সিনেমায় অভিনয় করার ঘোষণা দিয়েছেন শাবনূর। তিন বছর পর তাঁর দেশে ফেরার অন্যতম কারণ এটি। নির্মাতা আরাফাত হোসাইন প্রথমবারের মতো সিনেমা তৈরি করছেন। আর এই সিনেমার মাধ্যমেই দীর্ঘ বিরতি পেরিয়ে ক্যামেরার সামনে ও প্রেক্ষাগৃহে আসছেন শাবনূর।

গত শুক্রবার প্রকাশ্যে এসেছে ‘রঙ্গনা’র ফার্স্ট লুক। এতে তিনভাবে শাবনূরকে দেখা গেছে। কখনো নেকাবে মুখ ঢাকা, তার চোখে ক্ষোভের চিহ্ন। অন্য ছবিতে পিস্তল হাতে, আবার কখনো ফুল হাতে হাস্যোজ্জ্বল নব্বইয়ের এ ব্যস্ত নায়িকা।

লুকটি প্রকাশের পর ফেসবুক থেকে এসেছে মিশ্র প্রতিক্রিয়া। একাংশের প্রশংসা পেলেও, অনেকে শাবনূরের ফেরা নিয়ে শঙ্কিত। তারা মনে করছেন, শাবনূরের আরও সময় নিয়ে, ভালো গল্প ও নির্মাতার সঙ্গে ফেরা উচিত ছিল। ফেসবুকের সমালোচনা চোখে পড়েছে নির্মাতা আরাফাতের। তিনি আজকের পত্রিকাকে বলেন, ‘এটা একটা রোমান্টিক-থ্রিলার গল্পের সিনেমা হতে যাচ্ছে। সিনেমার গল্পটি সমসাময়িক, এর গল্পে শাবনূর-আপুকে নতুন একটি চরিত্রে দেখা যাবে। দর্শকদের আমার প্রতি আস্থা রাখার অনুরোধ করছি। আশা করি ভালো একটি সিনেমা উপহার দিতে পারব।’

ফেব্রুয়ারিতে সিনেমাটির শুটিং শুরু হবে। চট্টগ্রাম অঞ্চলে একটানা এর চিত্রায়ণ চলবে। সিনেমাটি আগামী বছরের যেকোনো একটি ঈদে মুক্তির পরিকল্পনা রয়েছে।

‘রঙ্গনা’য় তিনটি গান থাকছে। গানগুলো লিখেছেন কবির বকুল। সুর ও কণ্ঠে থাকছেন ইমরান মাহমুদুল। সিনেমাটির কাহিনি লিখেছেন নির্মাতা নিজেই। চিত্রনাট্য ও সংলাপ করেছেন তন্ময় মুক্তাদির।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।