লন্ডন ফ্যাশন উইক - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, রাত ১১:০১, ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ


 

লন্ডন ফ্যাশন উইক

newsup
প্রকাশিত সেপ্টেম্বর ১৮, ২০২৩
লন্ডন ফ্যাশন উইক

লন্ডন অফিস: লন্ডনে গত শুক্রবার শুরু হয়েছে লন্ডন ফ্যাশন উইক। বসন্ত ও গ্রীষ্মের ফ্যাশনকে প্রাধান্য দিয়ে এবারের আসরে তারকাদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন ফ্যাশন উইকটির সহ-আয়োজক এবং জনপ্রিয় উপস্থাপিকা আনা উইন্টুর।

লন্ডন ফ্যাশন উইকের জমকালো সন্ধ্যায় উপস্থিত ছিলেন ব্রিটিশ ভোগের সম্পাদক এডওয়ার্ড এনিনফুল। এ সময় ড্রুরি লেনের থিয়েটার রয়্যালে অংশ নেন শিল্প, ফ্যাশন ও রাজপরিবারের অনেক সদস্য। ছিলেন রাজা তৃতীয় চার্লসের ভাতিজি রাজকন্যা ইউজিন ও বিয়াট্রিস। র্যাপ আর গান দিয়ে মঞ্চ মাতিয়ে তোলেন স্ট্রমজি ও এফকেএ টুইগস।

ডিজাইনারদের মধ্যে ছিলেন অজওয়াল্ড বোয়াটেং ও স্টেলা ম্যাককার্টনি। সাদা ও ডাবল ব্রেস্টেড ট্রাউজার স্যুটে হাজির ছিলেন অস্কারজয়ী অভিনেত্রী কেট উইন্সলেট। নারীদের হ্যাট নির্মাতা স্টিফেন জোনস পরেন নিজের তৈরি টুপি। টিকটক-তারকা খাবি লেম কালো টাই দিয়ে নজর কাড়েন।

স্ট্র্যাপলেস গাউনে লন্ডন ফ্যাশন উইকের রং কেড়ে নেন কণ্ঠশিল্পী রিটা ওরা। অতিথিদের তালিকায় আরও ছিলেন অভিনেতা জেমস ম্যাকঅ্যাভয়, গেম অব থ্রোনস তালকা এমিলিয়া ক্লার্ক, টিভি সিরিজ ব্রিজারটনের নিকোলা কাফলান ও সিমোন অ্যাশলে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।