হারুন ভাইয়ের উদ্যোগে আমরা খাবারের টেবিলে বিষয়টি সমাধান করে নিয়েছি’ - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, রাত ১০:১৮, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ


 

হারুন ভাইয়ের উদ্যোগে আমরা খাবারের টেবিলে বিষয়টি সমাধান করে নিয়েছি’

newsup
প্রকাশিত ডিসেম্বর ২০, ২০২৩
হারুন ভাইয়ের উদ্যোগে আমরা খাবারের টেবিলে বিষয়টি সমাধান করে নিয়েছি’

বিনোদন ডেস্ক:

গত মঙ্গলবার দুপুরে চিত্রনায়িকা অপু বিশ্বাস ও গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপস ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখায় (ডিবি) হাজির হয়ে দুজনের মধ্যকার কিছু বিষয়ে ভুল বোঝাবুঝির সমাধান করেন। ডিবি থেকে বেরিয়ে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেন অপু-তাপস। সেখানে নিজের ভুল স্বীকার করেন অপু।

গতকাল রাতেই বিষয়টি নিয়ে ফেসবুকে পোস্ট দেন অপু। সেখানে তিনি জানান, ডিবির প্রধান মোহাম্মদ হারুন অর রশীদের উদ্যোগে খাবারের টেবিলে বিষয়টি সমাধান করে নিয়েছেন তিনি ও কৌশিক হোসেন তাপস।

অপু বিশ্বাস লিখেছেন, ‘আশা করি সবার ভুল বোঝাবুঝির অবসান হয়েছে। আসলে তৃতীয় পক্ষের ভুলভাল ব্যাখ্যার কারণেই বিষয়টি দুর্গন্ধে পরিণত হয়েছিল। ডিবি অফিসে হারুন ভাইয়ের ব্যক্তিগত উদ্যোগে আমরাই খাবারের টেবিলে বিষয়টি সমাধান করে নিয়েছি। তাপস ভাইয়া ও মুন্নী ভাবির প্রতি শ্রদ্ধাবোধ থেকে আমি ভিডিওটি ডিলিট করে দিয়েছি। মুন্নী ভাবির কাছে আমার অনুরোধ, আপনিও আর মনে কিছু রাখবেন না, জানি আমার ভিডিও বার্তাটির মাধ্যমে আপনি মনে কষ্ট পেয়েছেন, ছোট বোন হিসেবে ক্ষমা করে দেবেন। সবার অবগতির জন্য জানাচ্ছি, মুন্নী ভাবির সঙ্গে আমার কোনো অভিযোগ বা মনোমালিন্য ছিল না এবং এখনো নেই।’

অপু আরও লিখেছেন, ‘আমাদের মাঝে ভুল বোঝাবুঝি ছিল অনেকখানি। আমরা চলচ্চিত্রের সবাই একে অপরের সম্পূরক এবং খুবই ছোট্ট একটা জায়গা এই শিল্পাঙ্গন। প্রিয় সাংবাদিক ভাই, বোন ও আমার ভক্তদের উদ্দেশে বলতে চাই, বিষয়টি যেহেতু আমরা এখানেই শেষ করেছি, আপনারা আর এটি নিয়ে মন্তব্য করবেন না।’

সবশেষে অপু বিশ্বাস লিখেছেন, ‘দিন শেষে আমরা সবাই আমাদের নিজ নিজ পরিবার নিয়ে ভালোভাবে থাকতে চাই। কিছুদিন পরেই নতুন বছর আসছে, আশা করি সবাই আমাদের ভুলগুলো শুধরে নিয়ে নতুন বছরটি বরণ করে সুন্দরভাবে এগিয়ে যাব।’

উল্লেখ্য, বুবলীর সঙ্গে গানবাংলার কর্ণধার কৌশিক হোসেন তাপস প্রেম করছেন—এমন গুঞ্জন উসকে দেয় গানবাংলা টেলিভিশনের চেয়ারপারসন ফারজানা মুন্নীর একটি ফেসবুক পোস্টের স্ক্রিনশট। সেখানে দাবি করা হয়, চিত্রনায়িকা শবনম বুবলী ও গানবাংলা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপসের প্রেম চলছে।

স্ট্যাটাসটি ছড়িয়ে পড়ার পর থেকেই শুরু হয় নানা আলোচনা। সেদিন দুপুরের পর নিজের আইডি থেকে এক স্ট্যাটাসে মুন্নী জানান, তাঁর আইডি কিছুক্ষণের জন্য হ্যাক হয়েছিল। কিন্তু এর এক সপ্তাহ পার হতে না হতেই ‘তাপস-বুবলীর প্রেম’ নিয়ে অপু-মুন্নীর কথোপকথনের একটি অডিও রেকর্ড ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে, যেখানে বুবলীকে নিয়ে বেশ কিছু অভিযোগ করেন মুন্নী।

সম্প্রতি চ্যানেল আইকে দেওয়া এক সাক্ষাৎকারে সেই ফোনালাপের দায়ভার অপু বিশ্বাসের ওপর চাপান মুন্নী। সেখানে তিনি অভিযোগ করেন, অপু বিশ্বাস তাঁর অনুমতি না নিয়েই কলটি রেকর্ড করেছেন। তখন তিনি মানসিকভাবে স্বাভাবিক অবস্থায় ছিলেন না। তাই তিনি অপু বিশ্বাসের কথা শুনে কনফিউজড হয়ে যান।

এদিকে এই সাক্ষাৎকার প্রকাশের পরদিন গত বুধবার মধ্যরাতে ফেসবুকে রহস্যময় এক পোস্ট দেন অপু বিশ্বাস। নেটিজেনদের মতে, সেই স্ট্যাটাসে পরোক্ষভাবে বুবলী-তাপস-মুন্নীর বিষয়টিকেই ইঙ্গিত করেছেন অপু। এরপর নিজের ফেসবুকে একটি ভিডিও বার্তা দেন অপু বিশ্বাস। সেখানে তিনি ভাইরাল অডিও প্রসঙ্গে কথা বলেন।

সর্বশেষ আজ মঙ্গলবার দুপুর ১২টায় নিজেদের মধ্যকার ভুল বোঝাবুঝির সমাধানের জন্য ডিবির প্রধান মোহাম্মদ হারুন অর রশীদের সঙ্গে আলোচনা করতে ডিবি কার্যালয়ে যান তাপস-অপু।

News/R-3

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।