১১ অস্ত্রোপচারের পরও আগের মতো দৌড়ান শাহরুখ - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, রাত ১০:১৭, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ


 

১১ অস্ত্রোপচারের পরও আগের মতো দৌড়ান শাহরুখ

newsup
প্রকাশিত ডিসেম্বর ৭, ২০২৩
১১ অস্ত্রোপচারের পরও আগের মতো দৌড়ান শাহরুখ

বিনোদন ডেস্ক:

গত মঙ্গলবার শাহরুখকন্যা সুহানার প্রথম সিনেমা ‘দ্য আর্চিস’ এর জমকালো স্ক্রিনিং হয় মুম্বাইয়ে। তার ঠিক একদিন পরেই, শাহরুখ খান এক্সে করেন ‘আস্কএসআরকে’ সেশন। নিজের সিনেমার ক্ষেত্রে প্রতিবার এটা করে এসেছেন তিনি। মেয়ের ক্ষেত্রেও এর ব্যতিক্রম হল না। এদিন ভক্ত ও অনুরাগীদের একঝাঁক প্রশ্নের উত্তর দেন তিনি।

এক ভক্ত শাহরুখের ভিডিও পোস্ট করেন, যেখানে একই ধরনের টি-শার্ট পরে দৌড়াচ্ছেন বলিউড বাদশাহ। তবে সেটা প্রায় ২৮ বছর আগের। যেখানে শাহরুখ খানের দুটি সিনেমার ক্লিপ যুক্ত করা হয়। প্রথম কয়েক সেকেন্ড তাঁকে ফুটবল মাঠে দৌড়াতে দেখা যায়। যা ১৯৯৫ সালের ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’র একটি আইকনিক দৃশ্য। ভিডিওটি শেষ হয়েছে শাহরুখ খানের ‘ডানকি’র লুকে। দুটিতেই শাহরুখ খানকে একই ডোরাকাটা টি-শার্ট পরে দেখা গেছে।

আর তা নিয়ে শাহরুখ খানের প্রতিক্রিয়া জানতে চান ভক্ত। ভক্তকে তখনই উত্তর দেন অভিনেতা। ১১টি অস্ত্রোপচারের পরেও কিভাবে দৌড়াতে পেরেছিলেন সে কথাও জানান। তিনি লিখেছেন, ‘জীবন এমন একটি দৌড়, যাতে আমি খুবই আনন্দিত। ১১টি অস্ত্রোপচারের পরে আমি এখনো একইভাবে চলতে পারি। এই টি-শার্টটি আমার গায়ে আগের মতোই মানায়!’

শাহরুখ তাঁর অভিনয় ক্যারিয়ারে একাধিকবার দুর্ঘটনার সম্মুখীন হয়েছেন। ‘রইস’-এর শুটিংয়ের সময় হাঁটুতে চোট পাওয়ার পর অস্ত্রোপচার করান শাহরুখ খান। ২০১৩ সালে, অভিনেতা চেন্নাই এক্সপ্রেসের শুটিং শেষ হওয়ার পরে তাঁর অষ্টম অস্ত্রোপচার করান। ২০০৯ সালে তাঁর বাম কাঁধ ছিঁড়ে যাওয়ার জন্য অস্ত্রোপচার করেছিলেন। সর্বশেষ এই বছরের শুরুতে, লস অ্যাঞ্জেলেসে তাঁর একটি প্রোজেক্টের সেটে দুর্ঘটনার সম্মুখীন হন তিনি। ফলে তাঁর নাকের অস্ত্রোপচার করতে হয়েছে।

উল্লেখ্য, ‘ডানকি’ মুক্তি পাচ্ছে আগামী ২১ ডিসেম্বর। রাজকুমার হিরানির সঙ্গে এটি শাহরুখের প্রথম কাজ। শাহরুখ খান এবং তাপসী পান্নু ছাড়াও এই ছবিতে আরও অভিনয় করেছেন বোমান ইরানি এবং ভিকি কৌশল।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।