BengaliEnglishFrenchSpanish
বশেমুরবিপ্রবিতে সিজেডএম জিনিয়াস স্কলারশিপ প্রোগ্রাম - BANGLANEWSUS.COM
  • ৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ


 

বশেমুরবিপ্রবিতে সিজেডএম জিনিয়াস স্কলারশিপ প্রোগ্রাম

STAFF USBD
প্রকাশিত জানুয়ারি ২৯, ২০২০

 

গোপালগঞ্জ :

বঙ্গবন্ধুশেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, গোপালগঞ্জে সেন্টার ফর যাকাত ম্যানেজমেন্ট আয়োজিত জিনিয়াস স্কলারশিপ প্রোগ্রাম ফর আন্ডার গ্রাজুয়েট স্টুডেন্ট (২০১৮-২০১৯) সকালে ১০টায় বিশ^বিদ্যালয়ের ক্যাফেটেরিয়ায় অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে খুলনা জোনের ২১৫ জন শিক্ষার্থীকে স্কলারশিপ প্রদান করা হয়।
¬অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো: শাহজাহান।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় জনসংযোগ কর্মকর্তা মাহবুবুল আলম জানান সেন্টার ফর যাকাত ম্যানেজমেন্ট এর নির্বাহী প্রধান ও সাবেক সচিব বাংলাদেশ সরকার ড. মোহাম্মদ আইয়ুব মিয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন, আইন অনুষদের ডীন মো: আব্দুল কুদ্দুস মিয়া, বশেমুরবিপ্রবি’র প্রধান প্রকৌশলী এসএম এস্কানদার আলী, সেন্টার ফর যাকাত ম্যানেজমেন্ট এর জেনারেল ম্যানেজার মোহাম্মদ রেজাউল করিম, শিক্ষার্থী নুরে আলম, মেহেদী হাসান, রেজাউল ইসলাম।
সেন্টার ফর যাকাত ম্যানেজমেন্ট এর নির্বাহী প্রধান ড. মোহাম্মদ আইয়ুব মিয়া বক্তব্যে বলেন, সেন্টার ফর যাকাত ম্যানেজমেন্ট একটি সেচ্ছাসেবী সংগঠন। ইতোমধ্যে ৬ লাখ মানুষকে এই সংগঠন থেকে সহায়তা প্রদান করা হয়েছে। মানুষের সেবা করাই এই সংগঠনের প্রধান লক্ষ্য। ধর্ম বর্ণ নির্বিশেষে অনুদান প্রদান করা হয়।
অনুষ্ঠানের প্রধান অতিথি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো: শাহজাহান তাঁর বক্তব্যে বলেন, আগামীতে যাতে আরো বেশি শিক্ষার্থী স্কলারশিপ পেতে পারে এ আহ্বান জানিয়ে সেন্টার ফর যাকাত ম্যানেজমেন্ট কে ধন্যবাদ জানান।
দুই বছর মেয়াদী স্কলারশিপ কে চার বছর মেয়াদী স্কলারশিপ করার দাবী জানান। শিক্ষার্থীদের কে যোগ্য মানুষ হিসেবে গড়ে উঠার আহ্বান জানান।
অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এই সংবাদটি 1,226 বার পড়া হয়েছে

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।