কাদেরকে ফোন করলেন কেন? ফখরুলকে মান্না - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, রাত ১:২৬, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ


 

কাদেরকে ফোন করলেন কেন? ফখরুলকে মান্না

ADMIN, USA
প্রকাশিত ফেব্রুয়ারি ১৬, ২০২০
কাদেরকে ফোন করলেন কেন? ফখরুলকে মান্না

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে কেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ফোন করেছিলেন তা জানতে চেয়েছেন নাগরিক ঐক্যের আহ্বায়ক ও ঐক্যফ্রন্টের নেতা মাহমুদুর রহমান মান্না।

ফখরুলের উদ্দেশে মান্না বলেন, আপনারা বলছেন, আপনারা বেগম জিয়ার সুচিকিৎসা চান এবং নিঃশর্ত মুক্তি চান। সত্যিই কি আপনারা নিঃশর্ত মুক্তি চান? তাহলে ফোন করলেন কেন? কী কথা হয়েছে ফোনে?

রবিবার জাতীয় প্রেসক্লাবে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে গণতন্ত্র ফোরাম আয়োজিত প্রতিবাদ সভায় তিনি এ প্রশ্ন করেন। গণতন্ত্র ফোরামের সভাপতি ভিপি ইব্রাহিমের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান, নির্বাহী কমিটির সদস্য বিলকিস ইসলাম, রাজিয়া আলিম, তাঁতী দলের আহ্বায়ক আবুল কালাম আজাদ, ঢাকা মহানগর দক্ষিণর বিএনপির সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিন প্রমুখ।

 

মাহমুদুর রহমান মান্না বলেন, খালেদা জিয়া ১৭ কোটি মানুষের নেত্রী। আমি কিন্তু মনে করি না- বেগম জিয়া একা, তিনি অসহায়। বেগম জিয়া বাংলাদেশের সবচাইতে সম্পদশালী রাজনীতিবিদ যার পেছনে ১৭ কোটি মানুষ আছে। এই ১৭ কোটি মানুষকে মুক্তির আন্দোলনের জন্য সংঘবদ্ধ করে যদি এগিয়ে নিয়ে যেতে পারেন তাহলে আপনারা জিতবেন। লড়াই ছাড়া খালেদা জিয়ার মুক্তি হবে না। লড়াইয়ের মাধ্যমেই তাকে মুক্ত করতে হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।