যুক্তরাজ্য পার্লামেন্ট ভবনের সামনে খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, রাত ২:১৭, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ


 

যুক্তরাজ্য পার্লামেন্ট ভবনের সামনে খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ

ADMIN, USA
প্রকাশিত মার্চ ৪, ২০২০
যুক্তরাজ্য পার্লামেন্ট ভবনের সামনে খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ

বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে দুই বছর ধরে নির্জন কারাগারে বন্দি রাখার তীব্র প্রতিবাদ জানিয়ে ও অবিলম্বে তার সুচিকিৎসার জন্য নিঃশর্ত মুক্তি দাবিতে বিক্ষোভ করেছে যুক্তরাজ্য বিএনপি।

সোমবার যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদের পরিচলনায় যুক্তরাজ্য পার্লামেন্ট ভবনের সামনে এ কর্মসূচি পালন করা হয়।

 

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, খালেদা জিয়ার মুক্তির পাশাপাশি বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ওপর থেকে সব রাজনৈতিক মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। সারা দেশের বিভিন্ন কারাগারে অন্যায়ভাবে কারান্তরীণ বিএনপির নেতা-কর্মীদের মুক্তি দিতে হবে।

সমাবেশে বক্তব্য রাখেন যুক্তরাজ্য যুবদলের সভাপতি রহিম উদ্দিন, যুক্তরাজ্য সেচ্ছাসেবক দলের সভাপতি নাসির আহমেদ শাহিন, সহ সভাপতি ফয়েজ উল্লাহ, যুক্তরাজ্য যুবদলের সাধারণ সম্পাদক আফজাল হোসাইন, সহ সাধারণ সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান, যুক্তরাজ্য সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবুল হোসেন, যুগ্ম সম্পাদক নাজমুল আহসান নিউহাম বিএনপি, মানবাধিকার সম্পাদক মো. আনিসুজ্জামান ইস্ট লন্ডন বিএনপি, আব্দুল কাদের জিলানি, রাকিবুল ইসলাম, যুব নেতা এম এ হাসনাত, এইচ এম ওমর ফারুক, মো: ছাদেকুল ইসলাম, সামিউল হক প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।