সিলেট স্টেশন ক্লাবে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, সকাল ৮:২২, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ


 

সিলেট স্টেশন ক্লাবে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন

ADMIN, USA
প্রকাশিত মার্চ ২১, ২০২০
সিলেট স্টেশন ক্লাবে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন

সিলেট ষ্টেশন ক্লাব কোম্পানি লিমিটেড। অবস্থিত সিলেটের বন্দরে কোর্ট পয়েন্টের উল্টো দিকে। যার যাত্রা পথ হচ্ছে বন্দর পুলিশ ফাঁড়ি আর সিলেটের জেলা প্রশাসক বাসভবনের মধ্যে ।

এ ক্লাবের বর্তমান সভাপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অত্যন্ত আপন জন আওয়ামী লীগ নেতা বীরমুক্তিযোদ্ধা সদর উদ্দিন আহমদ চৌধুরী।

যিনি বর্তমান পরিস্থিতিতে করোনা ভাইরাসের কারনে ষ্টেশন ক্লাবের নির্দারিত কর্মসূচি সীমতি করলেও বঙ্গবন্ধু ম্যুরালের আনুষ্ঠানিকতা করেছেন ঠিকই সীমিত পরিসরে।

সিলেট ষ্টেশন ক্লাব দেশ-বিদেশের প্রতিষ্ঠিত ও প্রাচীন ক্লাবগুলোর মধ্যে একটি। দেশের বরণ্য ক্লাব গুলোর মধ্যে প্রথম সারীর ক্লাবের মধ্যেই যার অবস্থান বললে চলে।

এ ক্লাবের ঐতিহ্য ও সুনাম দেশ-বিদেশে প্রশংসিত। শুধু বিনোদনই নয় আর্ত্মসামাজিক ও সাংস্কৃতিক অঙ্গনেও এ ক্লাবের ভূমিকা প্রশংসার দাবী রাখে। সহায়তা করা হয় ক্লাবের পক্ষ থেকে প্রতিবন্ধী অসহায় দুস্থদেরও।

ক্লাব প্রাঙ্গনে বর্ণিল আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্বোধন করা হয়। বৃহস্পতিবার (১৯ মার্চ) ৩টায়।

ম্যুরালের উদ্বোধন করেন সিলেট স্টেশন ক্লাব লিমিটেডের প্রেসিডেন্ট সদর উদ্দিন আহমদ চৌধুরী।

এসময় তিনি বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে সিলেট স্টেশন ক্লাবের পক্ষ থেকে ৩ দিনের কর্মসুচী উদ্যোগ গ্রহণ করা হয়। কিন্তু দেশে করোনার প্রাদুর্ভাবের কারনে ৩ দিনের পরিবর্তে ২ দিন কর্মসূচী পালন করা হবে।

বঙ্গবন্ধুর ম্যুরালের উদ্বোধন করা হয়েছে ও ২০ মার্চ জাতির জনকের উপর জীবন ও কর্মের উপর আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

ম্যুরালের আনুষ্ঠানিকতায় উপস্থিত ছিলেন, মুজিববর্ষ উদযাপন পরিষদ এর ও ক্লাবের ভাইস প্রেসিডেন্ট আবু বকর হিরন, সদস্য ব্যবস্থাপনা বিভাগ এনায়েত আহমদ, সদস্য উন্নয়ন ও আবাসিক বিভাগ নেহাল মোহাম্মদ হাসনাইন, সদস্য নিজাম উদ্দিন লষ্কর, শাহ মো. মশাহিদ আলী এডভোকেট, সুব্রত পুরকায়স্থ, গৌতম চক্রবর্তী, ক্লাব সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন তুহিন কুমার দাস নিক্সন, মো. মফুর আলী, শাহ ফরিদ আহমদ, ক্লাবের সদস্য ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদক এড. নাসির উদ্দিন খান, শমসের জামাল, আখলাকুর রহমান চৌধুরী, এএম মিজানুর রহমান, আবুল মহসিন চৌধুরী, দৈনিক ঢাকার ডাক ও আজকের পত্রিকার সিলেট ব্যুরো চিফ এমদাদুর রহমান চৌধুরী জিয়া, সিলেট ষ্টেশন ক্লাব লিমিটেড এর কোম্পানি সেক্রেটারী পরাগ কান্তি দেব, ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন সিলেট এর সভাপতি দৈনিক যুগান্তরের ফটোগ্রাফার মামুন হাসান সহ ক্লাবের মহিলা উপ-পরিষদের সদস্যবৃন্দ ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।