BengaliEnglishFrenchSpanish
গত ১ বছরে জমিয়ে রাখা অর্থ বিলিয়ে দিচ্ছেন মানবতার সেবায়। নাট্যঅভিনেতা কামাল আহমেদ দুর্জয়। - BANGLANEWSUS.COM
  • ২৯শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ


 

গত ১ বছরে জমিয়ে রাখা অর্থ বিলিয়ে দিচ্ছেন মানবতার সেবায়। নাট্যঅভিনেতা কামাল আহমেদ দুর্জয়।

STAFF USBD
প্রকাশিত মে ৩, ২০২০
গত ১ বছরে জমিয়ে রাখা অর্থ বিলিয়ে দিচ্ছেন মানবতার সেবায়। নাট্যঅভিনেতা কামাল আহমেদ দুর্জয়।

করোনাভাইরাসে কারণে দিনমজুর ও দৈনিক রোজগার প্রায় বন্ধের পথে নিম্ন আয়ের মানুষের। এই দুর্যোগ মুহূর্তে মানবতার হাত বাড়িয়ে দিয়েছে সিলেটের নাট্যঅভিনেতা ও দক্ষ সংগঠক” কামাল আহমেদ দুর্জয়।

গত একমাস ধরে সিলেটে মানবতার সেবায় দিনরাত পরিশ্রম করে যাচ্ছেনঃ নাট্য অভিনেতা কামাল আহমেদ দুর্জয়। মধ্যবিত্তদের ও অসহায় মানুষের মাঝে গোপনে ত্রাণসামগ্রী বিতরণ করে যাচ্ছেন। মানুষের মাঝে চাল, ডাল, আলু, তেল, সাবান ও পেঁয়াজ দিয়ে সহযোগিতা করেন দুর্জয়।


তিনি আরো বলেন, গত এক বছরে আমি নাটকের, মাধ্যমে যা, আয় করেছি তা মানুষের মাঝে বিলিয়ে দিলাম। সিলেটের বিভিন্ন ওয়ার্ড থেকে ফোন আসে তাই সেসব মানুষের মাঝে,খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন নিজেই।

সবকিছু বন্ধ থাকায় নিম্ন আয়ের মানুষের রোজগার নেই বললেই চলে। তাই আমার এই ক্ষুদ্র প্রয়াস।

এ উদ্যোগের পরে অনেকেই সহায়তার হাত বাড়িয়ে দিতে চাচ্ছেন। কিন্তু সব কিছু বন্ধ থাকায় অনেকেই বের হতে পারছেন না। তাই কেউ এমন সাহায্য করতে চাইলে আমাদের দেশ থিয়েটার, নাট্য সংগঠনের, সহায়তা নিতে পারেন। এছাড়া সমাজের বিত্তবানদের এসব নিম্ন আয়ের মানুষদের সহায়তায় এগিয়ে আসার আহ্বান জানান। এছাড়া নাট্যঅভিনেতা কামাল আহমেদ দুর্জয়। এর প্রশংসা করলেন,কলকাতা থিয়েটার জনপ্রিয় নাট্যশিল্পী রাজ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।