কানাডায় ‘বয়েজ অব বিয়ানীবাজার ক্লাব’র আত্মপ্রকাশ - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, রাত ৩:২৫, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ


 

কানাডায় ‘বয়েজ অব বিয়ানীবাজার ক্লাব’র আত্মপ্রকাশ

ADMIN, USA
প্রকাশিত আগস্ট ২৬, ২০২০
কানাডায় ‘বয়েজ অব বিয়ানীবাজার ক্লাব’র আত্মপ্রকাশ

“টিম ওয়ার্ক ইজ দ্যা কি ” স্লোগান কে ধারন করে কানাডার টরেন্টো শহরে এক ঝাক তারুণ্যের আহবানে সাড়া দিয়ে আত্মপ্রকাশ ঘটলো ‘বয়েজ অফ বিয়ানীবাজার ক্লাব’ নামে এক‌টি স্পোর্টিং ক্লাবের। উচ্চশিক্ষা আর জীবনযাপনের পরিবর্তনের প্রত্যাশায় দেশ হতে দেশান্তরী হয়ে কানাডার টরেন্টো শহরের বুকে এক ঝাঁক তরুণ চিত্তবিনোদন এবং একটি ইউনিট হয়ে কাজ করার এক মহৎ উদ্দেশ্য নিয়েই যাত্রা শুরু করলো এই নব গঠিত ক্লাব।

শত কর্ম ব্যস্ততার মাঝে ও সন্ধ্যার পরে এক বর্ণিল সন্ধ্যায় চমৎকার আয়োজনের মাধ্যমে কেক কেটে শুরু হয় ক্লাবের যাত্রা। যাত্রা লগ্নের আয়োজনের শুরুতে ক্লাব ক্যাপ্টেন মনসুর হাসান বলেন -আমি ক্যাপ্টেন কিন্তু দল চলবে সবার মতামতের গুরুত্ব দিয়ে। এখানে আমরা রাজনীতি কিংবা ব্যাক্তিগত অভিলাষ পূরনের কোন সিঁড়ি হতে চাই না :চাই সকলের সহযোগিতা আর ভালোবাসা।

ভাইস ক্যাপ্টেন সাইদুর রহমান সায়েম বলেন – আমারদের উদ্দেশ্য বিনোদনের মাধ্যমে শরীর চর্চার একটি দ্বার উম্মুক্ত করা আর চলার পথে আমাদের মুরব্বিদের দিক নির্দেশনা পাওয়া ।

প্রধান অতিথির বক্তব্যে আরাফাত বকসি সুমন বলেন, আমি খুবই আপ্লুত এবং প্রাউড ফিল করতেছি এজন্য যে আমরা যেটি শুরু করেছিলাম আজ তোমাদের মাধ্যমে সেটির ই বাস্তবায়ন হচ্ছে। সবসময়ই পরিবর্তন আর নিজেদের মাঝে কনফিডেন্ট থাকলে কেউ ই কাউকে দাবিয়ে রাখতে পারে না। আজ বিয়ানীবাজারের তরুনদের স্যালুট তারা যে একটি কঠিন গন্তব্যের লক্ষ্যে যাত্রা শুরু করলেন এবং ভবিষ্যতে যেকোনো প্রকারের সাহায্য সহযোগিতার জন্য নিজেকে একজন বয়েজ অব বিয়ানীবাজারের অংশ হিসাবে ভাবতে গর্ববোধ করতেছেন।

বিশেষ অতিথির বক্তব্যে হোসাইন আহমদ বলেন- আমাদের তরুণদের মাঝে আন্তরিকতা আর ভালোবাসার সম্পর্ক যেন তৈরি হয়। এতো দূর প্রবাসে এসে যেনো মনে না হয় আপনজনের অভাব।

ফুজেল আহমদের সভাপতিত্বে ও রাব্বি আহসানের পরিচালনায় অনুষ্ঠানে অন্যদের মাঝে বক্তব্য রাখেন মাহফুজুর রহমান, লোকমান আহমদ, মাহিন শাহরিয়ার, নাঈম আহমদ,  তামিম আহমদ, মিজানুর রহমান, আছেফ আহমদ, হোসবান আহমদ ও হুমায়ুন রশীদ রকি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।