সাঘাটায় ডেপুটি স্পীকার ফজলে রাব্বী মিয়া এমপি গনসংবর্ধনা - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, রাত ১২:৩০, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ


 

সাঘাটায় ডেপুটি স্পীকার ফজলে রাব্বী মিয়া এমপি গনসংবর্ধনা

ADMIN, USA
প্রকাশিত নভেম্বর ২৮, ২০২০
সাঘাটায় ডেপুটি স্পীকার ফজলে রাব্বী মিয়া এমপি গনসংবর্ধনা

 

গাইবান্ধা প্রতিনিধি :
জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভায় সাঘাটা-ফুলছড়ি উপজেলায় যমুনা নদীর ডান তীরের ভাঙ্গন রোধে ৭৯৮ কোটি ৫৩ লাখ টাকার প্রকল্প অনুমোদ হওয়ায় জাতীয় সংসদের ডেপুটি স্পীকার ফজলে রাব্বী মিয়া এমপি গনসংবর্ধনা হয়েছে।

শুক্রবার বিকেলে গাইবান্ধার সাঘাটার জুমারবাড়ী দারুল হাদিস সালাফিয়া ও হাফিজিয়া মাদ্রাসা মাঠে হলদিয়া ও জুমারবাড়ী ইউনিয়ন পরিষদ এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।
অবসর প্রাপ্ত অতিরিক্ত সচিব আইয়ুব হোসেন এর সভাপতিতে অনুষ্ঠানে¡ বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাঘাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবীর, গাইবান্ধা পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মোখলেছুর রহমান, সাঘাটা উপজেলা নির্রাহী অফিসার মহিউদ্দিন জাহাঙ্গীর, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নাজমুল হুদা দুদু, গাইবান্ধা জেলা পরিষদ সদস্য সাখাওয়াত হোসেন, হলদিয়া ইউপি চেয়ারম্যান ইয়াকুব আলী, জুমারবাড়ী ইউপি চেয়ারম্যান রোস্তম আলী আকন্দ, মাদ্রাসা সভাপতি আলহাজ্ব নাহিদুজ্জামান নিসাদ প্রমূখ।

উল্লেখ্য পানিসম্পদ মন্ত্রণালয়ের ‘যমুনা নদীর ডান তীরের ভাঙন থেকে গাইবান্ধার ফুলছড়ি উপজেলার কাতলামারী এবং সাঘাটা উপজেলার গোবিন্দি ও হলদিয়া এলাকা রক্ষা’ প্রকল্প। এতে খরচ হবে ৭৯৮ কোটি ৫৩ লাখ টাকা। চলতি বছরের জুলাই থেকে ২০২৩ সালের জুনের মধ্যে প্রকল্পটি বাস্তবায়ন করা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।