নিউইয়র্কের এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে  দেড়শ পরিবারের মধ্যে গ্রোসারি সামগ্রি বিতরণ  - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, সকাল ৬:৫৯, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ


 

নিউইয়র্কের এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে  দেড়শ পরিবারের মধ্যে গ্রোসারি সামগ্রি বিতরণ 

ADMIN, USA
প্রকাশিত নভেম্বর ২৯, ২০২০
নিউইয়র্কের এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে  দেড়শ পরিবারের মধ্যে গ্রোসারি সামগ্রি বিতরণ 
স্টাফ রিপোর্ট :: নিউইয়র্কের এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে দুস্থ ১৫০ পরিবারের মধ্যে গ্রোসারি সামগ্রী বিতরণ করা হয়। এসংগঠনের  উদ্যোগে গত কয়েক দফা ত্রাণ বিতরণ কর্মসূচি পালন করা হয়। ২৩ নভেম্বর এস্টোরিয়ার ৩৬ অ্যাভিনিউ এলাকায় এই ত্রাণ বিতরণে নেতৃত্ব দেন ওয়েলফেয়ার সোসাইটির সভাপতি সোহেল আহমেদ ও সাধারণ সম্পাদক জাবেদ উদ্দীন।
এ সময় অন্যান্যের মধ্যে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুইন্স টু  গেদার পরিচালক জর্নাথন ফার্গাস, সেচ্চাসেবা দেন মেরি জোবাইদা, জুলিয়া ফরমেন, ব্রেনেট লেরি, আমিত এস বেগা।
আরো উপস্থিত ছিলেন অ্যাসোসিয়েশনের উপদেষ্টা এমাদ চৌধুরী, দেওয়ান শাহেদ চৌধুরী, মেয়র প্রার্থী জেসলিন টেলার, ইবি হেন্ট জপু, আল আমিন, মোহাম্মদ মির্জা, ফয়সল আহমেদ, ব্রিটনি বিমগাস, ভেনেসা জন হল, জুলি ওন, মিগান গ্রীন, মো: সেলিম, আনোয়ার হোসেন, সোলেমান, মাহমুদ রহমান, এমডি রুবেল, এমডি আবু, এমডি আলম, ইয়ারা শাবানা, রিপন আহমেদ। এ সময় ১৫০ পরিবারের মধ্যে নিত্য প্রয়োজনীয় চাল, ডাল, তেল, হালাল চিকেনসহ গ্রোসারি সামগ্রী ও মাস্ক বিতরণ করা হয়।
এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে কয়েক দিন আগেও আড়াই শ পরিবারের মধ্যে গ্রোসারি সামগ্রী বিতরণ করা হয়েছিল।
ওয়েলফেয়ার সংগঠনের সাধারণ সম্পাদক জাভেদ উদ্দিন বলেন, ‘করোনায় অসহায় মানুষের জন্য আমরা কিছু করতে পেরে নিজেদের ধন্য মনে করছি। যারা আমাদের সার্বিক সহযোগিতা করেছেন তাদের অভিনন্দন।’ তিনি এ সহায়তা অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করেন।
খাদ্য সামগ্রী বিতরনে স্পন্সর করেন কুইন্স টুগেদার, এ্যামপায়ার ব্লুসিল ব্লুক্রস, এস্টোরিয়া মিউসিয়াল ফান্ড, জ্যাকুব এ রিচ নেভার হুড সেটেলমেন্ট, ইন্ডিয়া হোম।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।