জাফলং এ শিশু ট্যুরিস্ট গাইডকে ছুরি মেরে খুন - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, সন্ধ্যা ৬:১০, ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ


 

জাফলং এ শিশু ট্যুরিস্ট গাইডকে ছুরি মেরে খুন

ADMIN, USA
প্রকাশিত ডিসেম্বর ৬, ২০২০
জাফলং এ শিশু ট্যুরিস্ট গাইডকে ছুরি মেরে খুন

সিলেটের জাফলং এলাকায় উজ্জ্বল আহমদ নামে এক শিশু ট্যুরিস্ট গাইডকে ছুরি মেরে খুনের অভিযোগ পাওয়া গেছে। একই সঙ্গে তার ক্যামেরা ও মোবাইল নিয়ে গেছে ঘটনায় জড়িত দুর্বৃত্তরা।

আজ রোববার দুপুর আড়াইটায় জাফলংয়ের গোইন নদীর অংশের অপরপাশে সংগ্রামপুঞ্জির মায়াবী ঝর্না এলাকায় এ ঘটনা ঘটে। নিহত উজ্জ্বল স্থানীয় আমির মিয়া উচ্চ বিদ্যালেয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র ছিল। দেশে করোনাভাইরাস পরিস্থিতিতে স্কুল বন্ধ থাকায় সে ট্যুরিস্ট গাইড হিসেবে কাজ করছিল।

স্থানীয়রা জানান, দুজন পর্যটককে নিয়ে উজ্জ্বল মায়াবী ঝর্নায় যায়। দুপুর আড়াইটায় অন্যান্য পর্যটকরা তাকে সেখানে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে। উজ্জ্বলকে উদ্ধার করে জৈন্তাপুর সরকারি হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে। তার শরীরে ১৮টি ছুরির আঘাত পাওয়া গেছে। পরে সেখান থেকে তার লাশ জৈন্তাপুর মডেল থানায় নিয়ে যাওয়া হয়। পুলিশ পরে মরদেহটি ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে পাঠায়।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহসিন আলী জানান. প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে, এলাকাটি নির্জন থাকায় তাকে ছুরিকাহত করে ক্যামেরা ও মোবাইল নিয়ে গেছে পর্যটক বেশে থাকা দুর্বৃত্তরা। লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। যে দুই পর্যটককে সঙ্গে নিয়ে গিয়েছিল উজ্জ্বল, তাদের খোঁজা হচ্ছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।