মুজিবশতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে নৌকাবাইচ হলো কীর্তনখোলায় - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, সকাল ১০:০৫, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ


 

মুজিবশতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে নৌকাবাইচ হলো কীর্তনখোলায়

newsup
প্রকাশিত মার্চ ২৮, ২০২১
মুজিবশতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে নৌকাবাইচ হলো কীর্তনখোলায়

নিউজ ডেস্কঃ  মুজিবশতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে বরিশালের কীর্তনখোলা নদীতে নৌকাবাইচ অনুষ্ঠিত হয়েছে। আয়োজনকে প্রাণবন্ত করতে বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ ওয়াটার বাইক চালিয়ে প্রতিযোগীদের উত্সাহ দেন। এসময় নদীর দুতীরে উত্সুক জনতা ভীড় করেন এবং উল্লাস প্রকাশ করেন।

গতকাল শনিবার (২৭ মার্চ) কীর্তনখোলা নদীর শহিদ আব্দুর রব সেরনিয়াবাত সেতু পয়েন্টে নৌকা বাইচের উদ্বোধন করেন সিটি মেয়র। এ সময় সংরক্ষিত আসনের সংসদ সদস্য সৈয়দা রুবিনা আক্তার মিরা, পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস, মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট এ কে এম জাহাঙ্গীর হোসাইন ও মেয়রপত্নী লিপি আবদুল্লাহ প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতায় ৯টি দল অংশগ্রহণ করে। তিন কিলোমিটারের এ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে খুলনা কয়রা রয়েল বেঙ্গল টাইগার। জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাজিব হোসেনের দল রানারআপ এবং তৃতীয় স্থান অর্জন করেন গোপালগঞ্জের দীনেশ তালুকদারের দল। অতিথিরা বিজয়ী তিন দলকে মাহিমা এন্টারপ্রাইজের পক্ষ থেকে ট্রফিসহ তিন লাখ ও অংশগ্রহণকারী অপর ছয় দলের মধ্যে ৫০ হাজার টাকা করে পুরস্কার দেওয়া হয়।

নদীতে উত্সুক জনতার ট্রলারের প্রতিযোগিতায় বিঘ্ন ঘটে। এ সময় অংশ নেওয়া পাঁচটি বাইচ নৌকা ডুবে গেলে বরিশাল সদর নৌ-পুলিশ সদস্যরা মাঝিমাল্লাদের উদ্ধার করে। নৌকা বাইচ শেষে নদীর তীরে আতশবাজি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।