BengaliEnglishFrenchSpanish
নিউইয়র্কে কোম্পানীগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ইউএসএ’র ইফতার মাহফিল - BANGLANEWSUS.COM
  • ৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ


 

নিউইয়র্কে কোম্পানীগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ইউএসএ’র ইফতার মাহফিল

editor
প্রকাশিত এপ্রিল ২৬, ২০২১
নিউইয়র্কে কোম্পানীগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ইউএসএ’র ইফতার মাহফিল

নিউজ ডেস্কঃ 

যুক্তরাষ্ট্রে প্রবাসীদের অন্যতম আঞ্চলিক সংগঠন কোম্পানীগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ইউএসএ ইনকের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে ২৫ এপ্রিল রোববার। ধর্মীয় আমেজের এ ইফতার মাহফিলকে কেন্দ্র করে নিউইয়র্কে ব্রুকলীনের হাদী পার্টি হলে বসেছিল প্রবাসী কোম্পানীগঞ্জবাসীর মিলন মেলা। দল-মত নির্বিশেষে বিপুল সংখ্যক প্রবাসী যোগ দেন এ ইফতার উৎসবে। হলটি ছিলো কানায় কানায় পূর্ণ।

সংগঠনের সভাপতি রহমান এইচ আরজুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এ এস এম মাঈন উদ্দীন পিন্টুর পরিচালনায় অনুষ্ঠানে অতিথি ছিলেন বাংলাদেশের অতিরিক্ত সচিব মোহাম্মদ ইসমাইল। লিখিত বক্তব্য পাঠ করেন কোম্পানীগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউএসএ’র ট্রাস্টি বোর্ড চেয়ারম্যান আবুল কালাম, শুভেচ্ছা বক্তব্য রাখেন সহ সাধারণ সম্পাদক চৌধুরী এ মামুন, মাঈন উদ্দিন বাবর প্রমুখ।
বক্তারা বলেন, কমিউনিটির মধ্যে ভ্রাতৃত্ব ও সহনশীলতা উন্নয়নে এই আয়োজন বিশাল ভূমিকা রাখবে।
ইফতারের পূর্বে রমজানের তাৎপর্য সম্পর্কে সংক্ষিপ্ত আলোচনা ও দোয়া মুনাজাত পরিচালনা করেন বেলাল মসজিদের ইমাম হাফিজ মাওলানা করিম।

ইফতার মাহফিলে কমিউনিটি, দেশ ও জাতির কল্যাণ সহ করোনামুক্ত বিশ্ব কামনায় বিশেষ দোয়া করা হয়।

সার্বিক সহযোগিতায় ছিলেন সভাপতি রহমান এইচ আরজু, সহ সভাপতি মোহসিনুর রহমান খান ও নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক এ এস এম মাঈন উদ্দীন, সহ সাধারণ সম্পাদক চৌধুরী এ মামুন, কোষাধ্যক্ষ মোহাম্মদ মোস্তফা, সহ কোষাধ্যক্ষ সাইফুল আলম মিয়া, সাংগঠনিক সম্পাদক সৈয়দ ফিরোজ আলম কাজল, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ মোশারফ হোসেন, অফিস সম্পাদক মোবারক আলী, শিক্ষা, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ইয়াকুব আলী, সমাজ কল্যাণ সম্পাদক নূর আবছার স্বপন, সদস্য আব্দুল করিম, মোহাম্মদ জিয়াউল হক ও মোহাম্মদ গোলাম মোস্তফা।

এই সংবাদটি 1,230 বার পড়া হয়েছে

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।