আরব আমিরাতে হাসপাতালের সংগঠকদের সাথে বাস্তবায়ন কমিটির নেতৃবৃন্দের ভার্চুয়াল সমন্বয় সভা - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, রাত ৩:৫৭, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ


 

আরব আমিরাতে হাসপাতালের সংগঠকদের সাথে বাস্তবায়ন কমিটির নেতৃবৃন্দের ভার্চুয়াল সমন্বয় সভা

editor
প্রকাশিত মে ৩০, ২০২১
আরব আমিরাতে হাসপাতালের সংগঠকদের সাথে বাস্তবায়ন কমিটির নেতৃবৃন্দের ভার্চুয়াল সমন্বয় সভা
বিশেষ প্রতিনিধি:
অত্যন্ত সৌহার্দ্যপূর্ণ ও আন্তরিক পরিবেশে গত ২৮ মে হাসপাতাল বাস্তবায়ন কমিটির নেতৃবৃন্দ আরব আমিরাতে হাসপাতালের নিবেদিতপ্রাণ সংগঠকদের সাথে এক ভার্চুয়াল সমন্বয় সভায় মিলিত হন।
সবাই হাসপাতালের কাজে নিজেদের তৎপরতা ও নিজেদের আইডিয়া শেয়ার করেন।  দুবাইয়ে হাসপাতালের সাংগঠনিক কাজে এই সৈনিকেরা দিবারাত্রি মনপ্রাণ ঢেলে কাজ করছেন। প্রবাসের কর্মব্যস্ততার ফাঁকে তারা কখনো জোটবদ্ধ হয়ে কখনো একাকী হাসপাতালের জন্য দাতাদের সাথে যোগাযোগ করছেন। মরু শহরে তারা রীতিমতো সাড়া ফেলে দিয়েছেন। বলতে দ্বিধা নেই হাসপাতালের কার্যক্রম শুরু থেকেই দুবাই প্রবাসীরা এর সাথে যুক্ত তুমুল উৎসাহ ও উদ্দীপনা নিয়ে।
সভায়  উপস্থিত ছিলেন – শাহীন আল রাজী, তোফায়েল আহমেদ রোশন,নজরুল ইসলাম, মোহাম্মদ আলী সোহেল, ময়েজ উদ্দিন শোয়েব, রাজীব ঢালী,মুহিনুল ইসলাম মুহিন, সাহেদুর রহমান সাহেদ এবং  জাফর হোসেন।
ব্যস্ততার কারণে এদিন সভায় আসতে পারেননি একনিষ্ঠ সংগঠক ফয়সল আহমদ।
লণ্ডন থেকে যুক্ত ছিলেন ময়নুল ইসলাম খান, কুতুব আলী, সরওয়ার জামান রানা এবং  বিলেতে হাসপাতালের আরেক একনিষ্ঠ সংগঠক আমিনুল ইসলাম  লিটন।
যুক্তরাষ্ট্র থেকে সাইফুর রহমান কামরান, বাংলাদেশ থেকে কমিটির যুগ্ম আহবায়ক দ্বয় জনাব মুজিবুর রহমান রঞ্জু,  অধ্যাপক আব্দুস সালাম এবং সদস্য সচিব জনাব শামছুল হক মিন্টু।
কমিটির সদস্যরা দুবাইয়ে সংগঠকদের নানা পরামর্শ মনোযোগ দিয়ে শুনেন এবং নিজেদের আইডিয়া তাদের সাথে শেয়ার করেন। সবাই একমত হন সাংগঠনিক কাজে যে কোন ধরনের ভুল বুঝাবুঝি পরিহার করতে নিজেদের মধ্যে ঘনিষ্ঠ যোগাযোগ গড়ে তোলা হবে এবং যে কোন সমস্যায় দেশে কমিটির নেতৃবৃন্দ অথবা আন্তর্জাতিক সমন্বয়ক ময়নুল ইসলাম খানের সাথে যোগাযোগ করা হবে।
সবাই সম্মিলিতভাবে একটা পরিকল্পনা করে কাজ করা হবে। বিলেত থেকে আরেকজন অগ্রসৈনিক সাইফুর রহমান রিপন ফিরে এলে একটি সমন্বিত পরিকল্পনা গ্রহণ করা হবে।
কমিটির নেতৃবৃন্দ দুবাইয়ে আমাদের সংগঠকদের কার্যক্রমের উচ্চসিত প্রশংসা করেন এবং তাদের অবদানের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।