টরন্টোতে আওয়ামী লীগের উদ্যোগে প্রতিবাদ সভা ও মানবন্ধন - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, রাত ৪:৩০, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ


 

টরন্টোতে আওয়ামী লীগের উদ্যোগে প্রতিবাদ সভা ও মানবন্ধন

newsup
প্রকাশিত অক্টোবর ২৬, ২০২১
টরন্টোতে আওয়ামী লীগের উদ্যোগে প্রতিবাদ সভা ও মানবন্ধন

নিউজ ডেস্কঃ 

বাংলাদেশে বিভিন্ন স্থানে পূজামণ্ডপ ও প্রতিমা ভাংচুর এবং হামলার প্রতিবাদে ২৩ অক্টোবর টরেন্টোর কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে এক প্রতিবাদ সভা ও মানবন্ধন করে আওয়ামী লীগ, অন্টারিও, কানাডা।

 

 

সভায় বক্তারা তীব্র নিন্দা জ্ঞাপন ও ক্ষোভ প্রকাশ করেন এবং ক্ষতিগ্রস্তদের ক্ষতিপূরণসহ দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়ার জন্য বাংলাদেশ সরকারের প্রতি জোর দাবি জানান।

বক্তব্য্ রাখেন অন্টারিও আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক লিটন মাসুদ, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ নাজমুল হোসেন মনা, সাবেক ছাত্র নেতা ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আব্দুল কাদের মিলু, নাট্য্কর্মী আহমেদ হোসেন, অন্টারিও আওয়ামী লীগের সহসভাপতি ফয়জুল করিম, গোলাম সারোয়ার, সাংগঠনিক সম্পাদক মনির বাবু, পান্না আহম্মেদ, বিপ্লব চৌধুরী, দপ্তর সম্পাদক খালেদ শামীম, সমাজকল্যাান সম্পাদক কান্তি মাহমুদ, সাংস্কৃতিক সম্পাদক ফারহানা শান্তা, নির্বাহী সদস্য ইঞ্জিনিয়ার মকবুল হোসেন, মোস্তাফিজুর রহমান, এস বি হামিদ,কাজল তালুকদার, সমির রায়, ক্যা নবাংলা টিভির প্রধান নির্বাহী ড. হুমায়ুন কবির, কানাডা মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা আক্তার জানু, শাহানা বেগম, রোকশানা খাতুন, কানাডা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আমরুল ইসলাম, শিল্প বিষয়ক সম্পাদক নজরুল আহমেদ, নির্বাহী সদস্য ঝোটন তরফদার, তাজুল ইসলাম, সুকোমল রায়সহ আরও অনেকে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।