একরাম হত্যা মামলা: ফাঁসির আসামি গ্রেফতার - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, সকাল ৭:০৪, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ


 

একরাম হত্যা মামলা: ফাঁসির আসামি গ্রেফতার

newsup
প্রকাশিত নভেম্বর ১৪, ২০২১
একরাম হত্যা মামলা: ফাঁসির আসামি গ্রেফতার

নিউজ ডেস্কঃ  ফেনীর ফুলগাজী উপজেলার সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সাবেক সভাপতি একরামুল হক একরাম হত্যা মামলার ফাঁসির দণ্ডাদেশপ্রাপ্ত আসামি জিয়াউর রহমান বাপ্পিকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১২ নভেম্বর) দুপুরে ফেনী সদর উপজেলায় শ্বশুরবাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নিজাম উদ্দিন এই তথ্য নিশ্চিত করেছেন।

ওসি জানান, ফুলগাজী উপজেলা চেয়ারম্যান একরাম হত্যা মামলার আসামি জিয়াউর রহমান বাপ্পিকে গ্রেফতার করা হয়েছে। তবে তার বাবার নাম ও চার্জশিটে উল্লেখ করা আসামির বাবার নামের সঙ্গে অমিল রয়েছে। নাম সংশোধনের চেষ্টা প্রক্রিয়াধীন রয়েছে। আসামিকে আদালতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, ২০১৪ সালের ২০ মে প্রকাশ্য দিবালোকে ফেনী শহরের একাডেমিতে একরামকে গুলি করে, কুপিয়ে ও গাড়িসহ পুড়িয়ে হত্যা করে  দুর্বৃত্তরা। ২০১৮ সালের ১৩ মার্চ এই মামলার রায়ে ফেনীর জেলা ও দায়রা জজ আমিনুল হক ৩৯ জন আসামিকে মৃত্যুদণ্ডের রায় দেন। বর্তমানে এই মামলায় ২৩ জন আসামি জেল হাজতে রয়েছেন। পালাতক রয়েছেন ১৬ জন। ফাঁসির দণ্ডাদেশপ্রাপ্তদের মধ্যে রুটি সোহেল নামে একজন জামিনে থাকা অবস্থায় র‌্যাবের সঙ্গে বন্দুক যুদ্ধে নিহত হন। মামলার শুরু থেকে পালাতক রয়েছেন ১০ জন। জামিন নিয়ে পালাতক রয়েছেন আরও ৯ জন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।