কুলাউড়ায় মজুপ মামার বাৎসরিক মাহফিলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, রাত ৪:২০, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ


 

কুলাউড়ায় মজুপ মামার বাৎসরিক মাহফিলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

newsup
প্রকাশিত ডিসেম্বর ৪, ২০২১
কুলাউড়ায় মজুপ মামার বাৎসরিক মাহফিলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত
নিউজ ডেস্কঃ কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ বলেছেন, দেশের বিভিন্ন স্থানে মাজারকে কেন্দ্র করে একশ্রেণির মানুষ বিভিন্ন ধরনের অপসংস্কৃতি ও ভণ্ডামি করে মাজারের পবিত্রতা নষ্ট করে।
এক্ষেত্রে কুলাউড়ার কাছিমনগরের মজুপ মামার আসনে ব্যতিক্রমী আয়োজনে বাৎসরিক মাহফিলে খতমে কোরআন, মিলাদ, দোয়া ও তোবারক বিতরণের মাধ্যমে আসনের পবিত্রতা রক্ষা করে প্রতি বছর বাৎসরিক মাহফিল সম্পন্ন করা হয়।
মেয়র সিপার মজুপ মামার নতুন আসন স্থানে ভক্তদের যাতায়াতের সুবিধার্থে রাস্তা পাকাকরণের আশ্বাস প্রদান করেন।
শুক্রবার (৩ ডিসেম্বর) সন্ধ্যায় মজুপ মামার আসন পরিচালনা কমিটির আয়োজনে আগামী ২৫ ডিসেম্বর অনুষ্ঠিতব্য ১৩তম বাৎসরিক মাহফিলের প্রস্তুতি সভায় প্রধান উপদেষ্টার বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মজুপ মামার পরিচালনা কমিটির সভাপতি মো. আব্দুল গফফার (সিতার) এর সভাপতিত্বে সভায় আয়ব্যয়ের রিপোর্ট পেশ করেন কমিটির সম্পাদক শামিম আহমদ চৌধুরী।
সভায় অন্যান্যের বক্তব্য রাখেন- কুলাউড়া সরকারি কলেজের উপাধ্যক্ষ মো. আব্দুল হান্নান, পৌর কাউন্সিলর জয়নাল আবেদীন বাচ্চু ও হারুনুর রশীদ, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, বিশিষ্ট সমাজসেবী রাজুনুর রহিম ইফতেখার, আশরাফ আলী চৌধুরী, আব্দুল মান্নান প্রমুখ।
সভায় আগামী ২৫ ডিসেম্বর অনুষ্ঠিতব্য ১৩তম বাৎসরিক মাহফিলে কাছিমনগর জামে মসজিদে খতমে কোরআনসহ বিভিন্ন মসজিদে বাদ জোহর মিলাদ, দোয়া ও তোবারক বিতরণের কর্মসূচি গ্রহণ করা হয়। সভা শেষে দোয়া পরিচালনা করেন কাছিমনগর জামে মসজিদের ইমাম মো. আব্দুল লতিফ।
সভায় মজুপ মামার বিভিন্ন শ্রেণি-পেশার ভক্তবৃন্দ ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।