BengaliEnglishFrenchSpanish
নিউইয়র্কে পাঁচ শত পরিবারকে রমজান ও ঈদ সামগ্রী বিতরণ করলো এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটি - BANGLANEWSUS.COM
  • ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ


 

নিউইয়র্কে পাঁচ শত পরিবারকে রমজান ও ঈদ সামগ্রী বিতরণ করলো এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটি

banglanewsus.com
প্রকাশিত এপ্রিল ৩০, ২০২২
নিউইয়র্কে পাঁচ শত পরিবারকে রমজান ও ঈদ সামগ্রী বিতরণ করলো এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটি

স্টাফ রিপোর্ট :::
নিউইয়র্কের পাঁচ শত পরিবারকে রমজান ও ঈদ সামগ্রী বিতরণ করলো সিটির অন্যতম সামাজিক সংগঠন এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটি । একেরপর এক কর্মসূচির পর গত ২৯ এপ্রিল রোজ শুক্রবার তারা তাদের কর্মসূচি বাস্তবায়ন করে । এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটি ও আমেরিকান ফ্যামিলি সাপোর্ট সেন্টারের উদ্যোগে রমজান ও ঈদ সামগ্রী হালাল চিকেন ও গ্রোসারি সামগ্রী বিতরনকালে প্রধান অতিথি ছিলেন, ২৬ ডিস্ট্রিকের কাউন্সিল ওমেন জুলি উন । তিনি তির বক্তব্যে বলেন, আমি আপনাদের উপস্থিতি ও কর্মসূচি বাস্তবায়নে যে আগ্রহ আমাকে আনন্দিত করেছে । আমি এই স্যগঠনের অগ্রযাত্রা কামনা করি ।
বিশেষ অতিথি ছিলেন, নিউইয়র্ক বোটানিক্যাল গার্ডেনের ডাইরেক্টর ইভি হ্যান্ড টু পুলুস, আরব আমেরিকান সংগঠনের সালমা আহমেদ ও সদস্যবৃন্দ। সভাপতি সোহেল আহমেদ ও সাধারণ সম্পাদক জাবেদ উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানটি উপস্থাপনা করেন ।
এস্টোরিয়া বিশিষ্টদের মাঝে উপস্থিত ছিলেন , জালালাবাদ এসোসিয়েশনের নির্বাচিত সাবেক প্রথম সভাপতি আব্দুল বাছিত, ছাত্রনেতা শাহাবুদ্দিন, জালালাবাদ এসোসিয়েশন এর আগামী নির্বাচনের সভাপতি প্রার্থী মাহসাদুল হক সানু । অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির উপদেষ্টা এমাদ চৌধুরী ,সহ সভাপতি কয়েস আহমেদ,কোষাধক্ষ্য এমদাদ রহমান তরফদার, সদস্য সাব্বির আহমেদ, আবু সুলেমান মির জাকির .আনোয়ার হোসেন, রুবেল । অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, এস্টোরিয়া ফ্রেন্ডস সোসাইটির সভাপতি আবুল বাশার মিলন ও নরসিংদী জেলা সমিতির সাবেক সভাপতি আজহার ইসহাক খোকা, কাউন্সিল অফিসের ফারাহ সালাম ও ছাবের চৌধুরী সহ এস্টোরিয়ার অনেকেই ।
অনুষ্ঠানের শেষে সংগঠনের সাধারণ সম্পাদক জাবেদ উদ্দিন, আরব আমেরিকান সেন্টার ফ্যামিলির সদস্য বৃন্দ এবং সকল ভলেন্টিয়ার দের মানবতার কাজে এগিয়ে আসার জন্য সবাইকে ধন্যবাদ জানান এবং আগামীতে আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে সবার প্রতি কৃতজ্ঞতা জানান।

এই সংবাদটি 1,346 বার পড়া হয়েছে

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।