BengaliEnglishFrenchSpanish
বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির উদ্যোগে বিনামূল্যে স্কুল সামগ্রী বিতরণ - BANGLANEWSUS.COM
  • ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ


 

বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির উদ্যোগে বিনামূল্যে স্কুল সামগ্রী বিতরণ

banglanewsus.com
প্রকাশিত আগস্ট ২৭, ২০২২
বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির উদ্যোগে বিনামূল্যে স্কুল সামগ্রী বিতরণ
আটলান্টিক সিটি থেকে সুব্রত চৌধুরী : নিউ জারসি রাজ্যের আটলান্টিক সিটিতে বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির উদ্যোগে স্থানীয় বিভিন্ন স্কুলে অধ্যয়নরত বাংলাদেশীসহ অন্যান্য কমিউনিটির ছাত্রী-ছাত্রীদের মাঝে বিনামূল্যে স্কুল সামগ্রী বিতরণ করা হয়।
গত ২৪ আগষ্ট, বুধবার বিকেলে আটলান্টিক সিটির ২৭০৯ ফেয়ারমাউণ্ট এভিনিউতে অবস্হিত ‘বাংলাদেশ কমিউনিটি সেন্টার’এ অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে ছাত্রী-ছাত্রীদের মাঝে বিনামূল্যে স্কুল সামগ্রী বিতরণ করা হয়। অনুষ্ঠানে আটলান্টিক সিটির চতুর্থ ওয়ার্ড এর কাউন্সিলর মোঃ হোসাইন মোর্শেদ, পঞ্চম ওয়ার্ড এর কাউন্সিলর আনজুম জিয়া, আটলান্টিক সিটি স্কুল বোর্ড সদস্য সুব্রত চৌধুরী সহ বিভিন্ন কমিউনিটির গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অতিথিরা তাঁদের বক্তব্যে বিএএসজের মহতী কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন এবং ভবিষ্যতের যে কোন ধরনের মহতী কার্যক্রমে তাঁদের সর্বাত্নক সহযোগীতার আশ্বাস দেন।
বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির ট্রাষ্টি বোর্ড এর চেয়ারম্যান আবদুর রফিক, সভাপতি জহিরুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম খোকা, ট্রাস্টি বোর্ড সদস্য মোঃ বেলাল, সাংগঠনিক সম্পাদক মোঃ শাহরিয়ার আহমদ অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন । তাঁরা বলেন, আটলান্টিক সিটির ইতিহাসে প্রথমবারের মতো কোন বাংলাদেশি সংগঠনের পক্ষ থেকে স্কুল সামগ্রী বিতরন করতে পেরে তাঁরা সত্যিই গর্বিত ও আনন্দিত। আগামীতে কমিউনিটির স্বার্থে তাঁরা আরো নিত্য নতুন কর্মসূচী নিয়ে হাজির হওয়ার আশাবাদ ব্যক্ত করেন।
কয়েকজন অভিবাবক তাঁদের প্রতিক্রিয়ায় বলেন, কমিউনিটির স্বার্থে বিএএসজে প্রতিনিয়ত যেসব কল্যানকর কার্যক্রম চালিয়ে যাচ্ছে তার জন্য তাদেরকে টুপিখোলা অভিনন্দন জানাচ্ছি। বর্তমানে দুর্মূল্যের বাজারে বিনামূল্যে স্কুল সামগ্রী পেয়ে আমরা যারপরনাই খুশি। আটলান্টিক সিটির বিভিন্ন কমিউনিটির তিন শতাধিক ছাত্র- ছাত্রীদের মাঝে বিনামূল্যে স্কুল সামগ্রী বিতরন কমিউনিটিতে বেশ সাড়া ফেলে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।