কানাডায় ‘হাওয়া’ দেখলেন তারা - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, দুপুর ১:৫৩, ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ


 

কানাডায় ‘হাওয়া’ দেখলেন তারা

banglanewsus.com
প্রকাশিত অক্টোবর ৩, ২০২২
কানাডায় ‘হাওয়া’ দেখলেন তারা

ডেস্ক নিউজ: ‘হাওয়া’ ছবির সাফল্য দেশের বাইরেও ছড়িয়েছে। তাই তো দেশের বাইরে থাকা প্রবাসী বাঙালিদের অনেকে পরিবার নিয়ে ছবিটি দেখতে প্রেক্ষাগৃহে যাচ্ছেন। কানাডায় আইকো কাজী নামের একজন তাঁর স্ত্রী ও সন্তানকে নিয়ে ২৫০ কিলোমিটার পথ পাড়ি দিয়ে ছবিটি দেখেছেন বলে জানান ফেসবুকে। আইকো কাজী নব্বই দশকের জনপ্রিয় তীর্থক ব্যান্ডের ভোকাল। এখন পরিবার নিয়ে কানাডায় থাকেন। সেখানকারই একটি প্রেক্ষাগৃহে ছবিটি দেখেন তিনি।
তীর্থক ব্যান্ডের ভোকাল আইকো কাজী চাকরির সুবাদে দীর্ঘদিন ধরে কানাডার নোভা স্কশিয়ার ছোট্ট শহর এন্টিগনিশে থাকেন। গত শনিবার দুপুরে তিনি তাঁর ফেসবুক পেজে লিখেছেন, ‘২৫০ কিলোমিটার পথ ড্রাইভ করে “হাওয়া” সিনেমা দেখলাম, রেকর্ড বটে।’ গত ২ সেপ্টেম্বর থেকে যুক্তরাষ্ট্র ও কানাডায় ১১৭ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ছবিটি।
ছবি দেখার অভিজ্ঞতা জানতে প্রথম আলো যোগাযোগ করে আইকো কাজীর সঙ্গে। তিনি বলেন, ‘নোভা স্কশিয়ার ক্যাপিটাল হ্যালিফ্যাক্সের স্কশিয়া থিয়েটারে মুক্তি পেয়েছে ছবিটি। আমার বাসা থেকে থিয়েটারে দূরত্ব ২৫০ কিলোমিটার। শুক্রবার অফিস শেষ করে স্ত্রী ও মেয়েকে সঙ্গে করে ছবিটি দেখতে গিয়েছিলাম। ছবি দেখতে যাওয়া–আসা মিলিয়ে ৫০০ কিলোমিটার গাড়ি চালাতে হয়ে

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।