বাংলা মিরর সম্পাদকের মায়ের ইন্তেকাল, ইউকে বাংলা রিপোর্টার্স ইউনিটির শোক - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, রাত ৯:৫৭, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ


 

বাংলা মিরর সম্পাদকের মায়ের ইন্তেকাল, ইউকে বাংলা রিপোর্টার্স ইউনিটির শোক

newsup
প্রকাশিত ডিসেম্বর ১১, ২০২২
বাংলা মিরর সম্পাদকের মায়ের ইন্তেকাল, ইউকে বাংলা রিপোর্টার্স ইউনিটির শোক

স্টাফ রিপোর্টার :

লন্ডনে বাংলা মিরর সম্পাদক আব্দুল করিম গণি’র মায়ের ইন্তেকালে, ইউকে বাংলা রিপোর্টার্স ইউনিটির শোক প্রকাশ ।

লন্ডন থেকে প্রকাশিত ইংরেজি সাপ্তাহিক ‘বাংলা মিরর সম্পাদক আব্দুল করিম গনির মাতা হোসনামা বিবি রোববার (১১ ডিসেম্বর) লন্ডন সময় সকাল সাড়ে ৭টার দিকে টাওয়ার হ্যামলেটসের চিপার্স স্ট্রিটস্থ তাঁর ছোট মেয়ের বাসায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৮৩ বছর । তিনি এক ছেলে, দুই মেয়ে, নাতি নাতনীসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

ইউকে বাংলা রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ :
ইউকে বাংলা রিপোর্টার্স ইউনিটির প্রেসিডেন্ট সাংবাদিক আনসার আহমদ উল্লাহ, সাবেক প্রেসিডেন্ট মুহাম্মদ শাহেদ রাহমান, প্রবীন সাংবাদিক মতিয়ার চৌধুরী, বর্তমান সেক্রেটারী অধ্যাপক সাজিদুর রহমান, সাবেক সেক্রেটারী এটিএম মনিরুজ্জামান, বর্তমান ট্রেজারার মুহাম্মদ সালেহ আহমদ, সাবেক ট্রেজারার মিজানুর রহমান মীরু প্রমুখ ।
এক শোকবার্তায় মরহুমার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সহানুভূতি ও সমবেদনা জ্ঞাপন করেন ।

নেতৃবৃন্দ মরহুমার রুহের মাগফিরাত কামনার পাশাপাশি তাঁর স্বজনদের ধৈর্য্য ধারণের শক্তি দানের জন্য মহান সৃষ্টিকর্তার কাছে দোয়া করেন।

আব্দুল করিম গনি জানিয়েছেন, সোমবার হাসপাতাল থেকে ছাড়পত্র প্রাপ্তির পর জানাজা ও দাফনের সময়সুচি ঘোষণা করা হবে । তবে ইস্ট লন্ডন মসজিদে জানাজার নামাজ শেষে গার্ডেন্স অব পিস গোরস্থানে দাফন করা হবে। তিনি সকলের কাছে তাঁর মায়ের রুহের মাগফেরাতের জন্য দোয়া কামনা করেছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।