BengaliEnglishFrenchSpanish
সিলেট ডিভিশনাল এসোসিয়েশন মালয়েশিয়ার চতুর্থ কাউন্সিল ও আলোচনা সভা অনুষ্ঠিত। - BANGLANEWSUS.COM
  • ১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ


 

সিলেট ডিভিশনাল এসোসিয়েশন মালয়েশিয়ার চতুর্থ কাউন্সিল ও আলোচনা সভা অনুষ্ঠিত।

newsup
প্রকাশিত জানুয়ারি ১২, ২০২৩
সিলেট ডিভিশনাল এসোসিয়েশন মালয়েশিয়ার চতুর্থ কাউন্সিল ও আলোচনা সভা অনুষ্ঠিত।

ডেস্ক রিপোর্টঃ এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্যে দিয়ে সিলেট ডিভিশনাল এসোসিয়েশন মালয়েশিয়ার চতুর্থ কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। গত ১০/০১/২০২৩ ইংরেজি কুয়ালালামপুরের নিউ পিঠা ঘর রেস্টুরেন্টে শতাধিক সিলেটী প্রবাসীদের উপস্থিতিতে শাহাদাৎ খান রাসেলের সভাপতিত্বে ও এবাদুর রহমান চৌধুরীর সঞ্চালনায় সংগঠনের চতুর্থ কাউন্সিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।অনুষ্ঠানে ওলি আহমেদ সানির পবিত্র কোরআন শরিফ থেকে তেলাওয়াতের মাধ্যমে ১ম অধিবেশন শুরু হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য জনাব নূর মিয়া।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যাবসায়ী বাহার উদ্দিন, ছাতক প্রবাসী কল্যান সংঘের সভাপতি আব্দুল আউয়াল, সিলেট ডিভিশনাল এসোসিয়েশন মালয়েশিয়ার সাবেক সাধারণ সম্পাদক ফয়েজ উদ্দিন,এসোসিয়েশনের সাবেক নেতৃতবৃন্দ, বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাষ্ট মালয়েশিয়া ও গোয়াইনঘাট প্রবাসী কল্যান পরিষদের বিভিন্ন দায়িত্বশীলবৃন্দ,সাংবাদিকবৃন্দ এবং মালয়েশিয়ায় অবস্থানরত প্রবাসী সিলেটি নেতৃতবৃন্দ।

দ্বিতীয় অধিবেশনে অনুষ্ঠানের সভাপতি আগামী ২০২৩-২৪ ইংরেজির জন্য সিলেট ডিভিশনাল এসোসিয়েশন মালয়েশিয়ার ২১ সদস্য বিশিষ্ট কার্যকারী কমিটির নাম প্রকাশ করেন।পরবর্তীতে অনুষ্ঠানের অতিথিবৃন্দের কাছ থেকে নতুন কার্যকারী কমিটির প্রত্যেকে পরিচয়পত্র পরিয়ে দেওয়া হয়।

রাতের নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠান সসমাপ্তি ঘোষণা করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।