BengaliEnglishFrenchSpanish
মৃত প্রবাসী পরিবারকে নগদ অর্থ সহায়তা করলেন প্রবাসী বাবুল আহমদ বাবুল - BANGLANEWSUS.COM
  • ১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ


 

মৃত প্রবাসী পরিবারকে নগদ অর্থ সহায়তা করলেন প্রবাসী বাবুল আহমদ বাবুল

newsup
প্রকাশিত জানুয়ারি ২২, ২০২৩
মৃত প্রবাসী পরিবারকে নগদ অর্থ সহায়তা করলেন  প্রবাসী বাবুল আহমদ বাবুল

শাহ্ মাশুক নাঈম, সুনামগঞ্জ থেকেঃ সুনামগঞ্জের দোয়ারাবাজারে উপজেলার মান্নারগাঁও ইউনিয়নের চন্ডিপুর গ্রামের শুকুর আলী’র ছেলে প্রবাসী রমিজ আলী’র পরিবারকে নগদ অর্থ সহায়তা করলেন সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলা প্রবাসী কল্যাণ সমিতি ওমানের সভাপতি ও আ’লীগ নেতা বাবুল আহমদ বাবুল।

শনিবার (২১ জানুয়ারি) বিকেলে প্রবাসী নেতা বাবুলের দেওয়া নগদ অর্থ ৮৫ হাজার টাকার চেক মৃত প্রবাসী রমিজ আলী’র বাবার হাতে তুলে দেন সুনামগঞ্জ ৫-ছাতক-দোয়ারাবাজারের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক এমপি ও বাবুলের বড় ভাই মনির হোসেন ময়না।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলার দোহালিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন আনু, লক্ষিপুর ইউনিয়নের মেম্বার ফারুক মিয়া,মান্নারগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বুপতি দাশ, আওয়ামীলীগ নেতা সালাম মিয়া, যুবলীগ নেতা সাইয়েদ আহমদ।

উল্লেখ্য, ২০২২ সালের ২ ডিসেম্বর
শুক্রবার ওমানের সালালাহ শহরে স্ট্রোক করে মৃত্যুবরণ করেন দোয়ারাবাজার উপজেলা মান্নারগাঁও ইউনিয়নের চন্ডিপুর গ্রামের শুকুর আলী’র ছেলে রমিজ আলী। পরে সুনামগঞ্জ ৫ -আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক এমপির নির্দেশে যাবতীয় কার্য্য পরিচালনা করে প্রবাসী রমিজ আলী’র লাশ সালালাহ হতে গত ১৭ ডিসেম্বর বাংলাদেশে পাঠাতে সক্ষম হয় প্রবাসী আওয়ামীলীগ নেতা বাবুল আহমদ বাবুল।

বাবুল আহমদ বাবুল উপজেলার লক্ষীপুর ইউনিয়নের রসরাই গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে ও ওমান’র সালালাহ শহর’র আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও দোয়ারাবাজার উপজেলা প্রবাসী কল্যাণ পরিষদ সালালাহ ওমান’র প্রতিষ্ঠাতা ও বর্তমান সভাপতি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।