মানুষ মনে রাখবে কে জিতেছে

newsup প্রকাশিত: মার্চ ২৭, ২০২৩
মানুষ মনে রাখবে কে জিতেছে

ডেস্ক নিউজ: সেশেলসকে প্রথম ম্যাচে হারিয়ে অনেক দিন পর ঘরের মাঠে জিতেছে বাংলাদেশ। যদিও পারফরম্যান্সটা আত্মতৃপ্তিতে ভোগার মতো নয়। ফিনল্যান্ড প্রবাসী তারিক কাজীর গোলে মূল্যবান জয় এলেও ম্যাচটিতে পুরোপুরি আধিপত্য দেখাতে পারেনি। তাই কালকের দ্বিতীয় ও শেষ প্রীতি ম্যাচে বাংলাদেশের লক্ষ্য ছন্দময় ফুটবলে স্বাগতিক দর্শকদের মন ভরানো।

সোমবার ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে কোচ হাভিয়ের কাবরেরার সঙ্গে যোগ দেন অধিনায়ক জামাল ভূঁইয়াও। সেখানেই অধিনায়ক জানালেন, কালকের ম্যাচকে গুরুত্বপূর্ণ ধরে তাদের মাঠে নামার পরিকল্পনার কথা। ম্যাচের আগে ৪৮ ঘণ্টা রিকোভারি সেশন গেছে। এই সময়ে নিজেদের ভুল-ত্রুটি ও রণ কৌশল নিয়েই চর্চা হয়েছে। যাতে অনেক দিন পর টানা দুটি ম্যাচ জয়ের সুযোগ হাতছাড়া না হয়।

ডেনমার্ক প্রবাসী জামালের কণ্ঠেও ফুটে উঠেছে জয়ের তীব্র আকাঙ্ক্ষার কথাই, ‘লম্বা সময় পর টানা দুটি ম্যাচ জেতার সুযোগ এসেছে। কালকের ম্যাচ খুব গুরুত্বপূর্ণ। সবাই জানে, আগের ম্যাচের চেয়ে আমরা ভালো করতে পারবো। সেটা মাঠেও করে দেখাতে চাই। কিন্তু দিন শেষে রেজাল্টই সব। আমরা খুব ভালো খেলতে পারি, আবার হারতেও পারি। মানুষ মনে রাখবে কে জিতছে। আগামীকালও জিততে চাই।’

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।