সুদান থেকে জেদ্দায় পৌঁছেছে আরো ১৭৬ বাংলাদেশি বিমানবন্দরে স্বাগত জানান রাষ্ট্রদূত মোহাম্মদ জাবেদ পাটোয়ারী - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, রাত ১:২৯, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ


 

সুদান থেকে জেদ্দায় পৌঁছেছে আরো ১৭৬ বাংলাদেশি বিমানবন্দরে স্বাগত জানান রাষ্ট্রদূত মোহাম্মদ জাবেদ পাটোয়ারী

newsup
প্রকাশিত মে ১৩, ২০২৩
সুদান থেকে জেদ্দায় পৌঁছেছে আরো ১৭৬ বাংলাদেশি বিমানবন্দরে স্বাগত জানান রাষ্ট্রদূত মোহাম্মদ জাবেদ পাটোয়ারী

হাকিকুল ইসলাম খোকন,সিনিয়র প্রতিনিধিঃ যুদ্ধকবলিত সুদান থেকে আরও ১৭৬ জন বাংলাদেশি জেদ্দা বিমানবন্দরে পৌঁছেছেন। বুধবার (১০ মে) বিকালে বদর এয়ারলাইন্সের বিশেষ ফ্লাইটে তারা জেদ্দা পৌঁছান।

এ সময় তাদের স্বাগত জানান সৌদি আরবে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। জেদ্দায় নিযুক্ত বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল মোহাম্মদ নাজমুল হক এ সময় উপস্থিত ছিলেন।আজ রাতে আরো দুটি ফ্লাইটে ৩০২ জন এবং আগামীকাল রাতে আরো ৭৪ জন বাংলা‌দে‌শির জেদ্দায় পৌঁছা‌নোর কথা র‌য়ে‌ছে।

অন্যদের বিভিন্ন ফ্লাইটে শিগ‌গিরই দেশে পাঠানো হবে। এ সকল বাংলাদেশিদের জন্য জেদ্দা বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুলের ইংরেজি সেকশনে বিশ্রাম, খাবার ও প্রয়োজনীয় চিকিৎসার ব্যবস্থা নেয়া হয়েছে বলেও জানানো হয়।

এর আগে গত ৮ মে সুদান থেকে জেদ্দা হয়ে ১৩৬ জন যাত্রী বাংলাদেশে পৌঁছে। সুদানে প্রায় এক হাজার পাঁচশত বাংলাদেশি নাগরিক বসবাস করেন, এরমধ্যে যারা দেশে আসার জন্য নিবন্ধন করেছেন পর্যায়ক্রমে সবাইকে দেশে ফিরিয়ে নেওয়া হবে। সৌদি আরবের বাংলাদেশ দূতাবাস ও জেদ্দাস্থ বাংলাদেশ কনস্যুলেট এ ব্যাপারে সকল প্রস্তুতি গ্রহণ করেছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।