বেনজেমার সঙ্গে দুই বছরের চুক্তি করছে আল ইত্তিহাদ! - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, দুপুর ২:০৫, ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ


 

বেনজেমার সঙ্গে দুই বছরের চুক্তি করছে আল ইত্তিহাদ!

newsup
প্রকাশিত জুন ৪, ২০২৩
বেনজেমার সঙ্গে দুই বছরের চুক্তি করছে আল ইত্তিহাদ!

স্পোর্টস ডেস্ক: রিয়াল মাদ্রিদের সঙ্গে ১৪ বছরের ক্যারিয়ারের ইতি টেনে দিয়েছেন করিম বেনজেমা। দুই দিন আগে সৌদি আরবের ক্লাবে যোগ দিতে সান্তিয়াগো বার্নাব্যু ছাড়ার গুঞ্জন উড়িয়ে দিলেও রবিবার ইউটার্ন নেন ফরাসি ফরোয়ার্ড। এবার জানা গেলো, তার সঙ্গে দুই বছরের চুক্তি করতে সমঝোতায় পৌঁছেছে আল ইত্তিহাদ।

রবিবার সৌদি রাষ্ট্রায়ত্ত আল আকবরিয়া টেলিভিশন স্টেশন এক প্রতিবেদনে জানিয়েছে এই খবর। তারা জানায়, বর্তমান সৌদি চ্যাম্পিয়ন ক্লাবের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান বেনজেমার সঙ্গে ‘রেকর্ড চুক্তি’ করতে মাদ্রিদে ছিলেন। মৌসুম প্রতি ৪০ কোটি ইউরো বেতন তাকে দেওয়া হবে বলে শোনা যাচ্ছে।

প্রখ্যাত সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো টুইটারে জানান, আরবীয় লিগে নতুন তারকা হিসেবে আল ইত্তিহাদে যোগ দেওয়ার প্রস্তুতি নিতে সৌদি আরবে আমন্ত্রণ জানানো হয়েছে বেনজেমাকে। আগামী সপ্তাহে আসতে পারে চূড়ান্ত ঘোষণা, খুব সম্ভবত বুধবার।

২০০৯ সালে লিঁও থেকে রিয়ালে যোগ দেন বেনজেমা। আগামী মৌসুমের শেষ পর্যন্ত ছিল বর্তমান চুক্তির মেয়াদ। শুক্রবারও এক অনুষ্ঠানে গিয়ে আশ্বাস দিয়েছিলেন চুক্তি শেষ করার। কিন্তু রিয়াল তাকে নিয়ে বিদায়ী বার্তা দিলো, ‘ক্লাবের মর্যাদার পাশাপাশি আচরণ আর পেশাদারিত্বের জন্য বেনজেমা সব সময়ই ছিলেন অনুকরণীয় একজন। নিজের ভবিষ্যৎ নির্ধারণে সে ওই অধিকারটুকু আদায় করে নিয়েছেন। রিয়াল মাদ্রিদ সব সময়ই তার ঘর হয়ে থাকবে। পরবর্তী পর্যায়ের জন্য বেনজেমার পরিবার ও তার প্রতি রইলো শুভকামনা।’

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।