নিউইয়রকের জনপ্রিয় কমিউনিটি লিডার জাবেদ উদ্দিনকে ঢাকাস্থ মৌলভীবাজার সমিতির সংবর্ধনা - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, দুপুর ২:৪৯, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ


 

নিউইয়রকের জনপ্রিয় কমিউনিটি লিডার জাবেদ উদ্দিনকে ঢাকাস্থ মৌলভীবাজার সমিতির সংবর্ধনা

newsup
প্রকাশিত জুন ১২, ২০২৩
নিউইয়রকের জনপ্রিয় কমিউনিটি লিডার জাবেদ উদ্দিনকে ঢাকাস্থ মৌলভীবাজার সমিতির সংবর্ধনা

বিশেষ প্রতিনিধি : আমেরিকা প্রবাসী নিবেদিত প্রাণ সমাজসেবী, Moulvibazar District Society USA Inc. এর সাধারণ সম্পাদক জনাব মোঃ জাবেদ উদ্দিন এর বাংলাদেশে আগমন উপলক্ষে মৌলভীবাজার জেলা সমিতি, ঢাকা’র পক্ষ থেকে গতকাল ৭ জুন, ২০২৩ বুধবার সমিতির নিজস্ব কার্যালয়ে সম্মাননা প্রদান করা হয়।

উক্ত সভায় সভাপতিত্ব করেন সিলেট বিভাগের বর্ষীয়ান সামাজিক ব্যক্তিত্ব, মৌলভীবাজার জেলা সমিতি, ঢাকা’র অন্যতম প্রতিষ্ঠাতা, সাবেক সচিব জনাব আবদুল কাদির মাহমুদ এবং সঞ্চালনা করেন অন্যতম সহ-সভাপতি জনাব মোঃ জসীমউদ্দিন আহমেদ।

সমিতির পক্ষ থেকে অতিথির হাতে পুষ্পস্তবক তোলে দেন সিলেটের সামাজিক অংগনের প্রিয় মুখ, সমিতির মহিলা বিষয়ক সম্পাদক ব্যারিস্টার সীমা করিম।

অতিথিকে সমিতির ‘উত্তরীয়’ পরিয়ে সম্মানিত করেন সভার সভাপতি আব্দুল কাদির মাহমুদ এবং বয়োজ্যেষ্ঠ সমাজচিন্তক, সুপ্রিম কোর্টের সিনিয়র এডভোকেট , সমিতির প্রতিষ্টাতাদের মধ্যে একজন, সদ্যসাবেক সভাপতি, বর্তমানে অন্যতম সদস্য, তবারক হোসাইন।

সম্মানিত অতিথি মোঃ জাবেদ উদ্দিন তাঁর বক্তব্যে মৌলভীবাজার জেলা সমিতি, ঢাকা’র শিক্ষা ট্রাস্ট সমৃদ্ধ করার বিষয় সহ অন্যান্য সেবামূলক কাজে সমিতিকে সহায়তা করার প্রত্যয় ব্যক্ত করেন।

* অনুষ্ঠানে উপস্থিত নির্বাহী পরিষদের সদস্যবৃন্দ আমেরিকায় জনাব মোঃ জাবেদ উদ্দিন এর নিরলস সমাজ সেবামূলক কাজের ভুয়সী প্রশংসা করেন এবং সমিতির ‘কোভিড-১৯ তহবিলে’ Moulvibazar District Society USA Inc. এর সহায়তার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অনুষ্ঠান ব্যবস্থাপনার জন্য মোঃ জসীমউদ্দিন আহমেদ এবং দপ্তর সম্পাদক মাহবুব মোরশেদ ইমনকে এবং সভাকে প্রাণবন্ত করার জন্য উপস্থিত নির্বাহী পরিষদের সকল সদস্য ও অতিথিদের বিনম্র ধন্যবাদ জানাচ্ছি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।