ওয়ানডে সিরিজে তীব্র লড়াই হবে, মনে করেন তামিম - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, দুপুর ১২:৫২, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ


 

ওয়ানডে সিরিজে তীব্র লড়াই হবে, মনে করেন তামিম

newsup
প্রকাশিত জুলাই ৪, ২০২৩
ওয়ানডে সিরিজে তীব্র লড়াই হবে, মনে করেন তামিম

ডেস্ক রিপোর্ট: ঈদের আগে একমাত্র টেস্ট ম্যাচে আফগানিস্তানকে উড়িয়ে দিলেও ওয়ানডেতে জিততে বাংলাদেশকে লড়াই করতে হবে মনে করেন অধিনায়ক তামিম ইকবাল। টেস্ট সিরিজে আফগানিস্তানের দল কিছুটা দুর্বল হলেও রশিদ খানসহ আরও কয়েকজনকে ফিরিয়ে শক্তিশালী করা হয়েছে ওয়ানডে দলকে। তাই ওয়ানডে সিরিজ জিততে হলে বাংলাদেশকে ২২ গজে ব্যাপক লড়াই করতে হবে মনে করেন বাঁহাতি ব্যাটার।

গত বছর আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ ২-১ ব্যবধানে জিতেছিল বাংলাদেশ। এবারও তিন ম্যাচ না হলেও অন্তত দুই ম্যাচ জিতে সিরিজ নিশ্চিত করতে চায় স্বাগতিকরা। ম্যাচের আগের সংবাদ সম্মেলনে অধিনায়ক তামিম বলে গেছেন, ‘আমার মনে হয় গত সিরিজ (ব্যবধান) যেভাবে ছিল, এই সিরিজেও এরকমই থাকবে। তারা ভালো দল, বিশেষ করে সাদা বলের ক্রিকেটে। বিশ্বের অন্যতম সেরা বোলিং আক্রমণ। গত সিরিজের থেকে কম কিছু আশা করছি না।’

তিন ম্যাচের ওয়ানডে সিরিজের পর আফগানিস্তানের সাথে এশিয়া কাপে অন্তত একটি ম্যাচ খেলবে বাংলাদেশ। দুই দল সেমিফাইনাল কিংবা ফাইনাল খেললে আরও একবার মুখোমুখি হওয়ার সুযোগ। সব মিলিয়ে বিশ্বকাপের আগে অন্তত চারটি ম্যাচে মাঠে নামার সুযোগ বাংলাদেশের। বিশ্বকাপের আগে আফগানিস্তানের নাঁড়ি-নক্ষত্র সম্পর্কে জানতে এই ম্যাচগুলোকে গুরুত্ব দিচ্ছেন তামিম, ‘আমাদের জিততে হলে লড়াই করতে হবে, অনেক ভালো খেলতে হবে। মাঠে গেলাম জিতে গেলাম এমন হবে না। বিশ্বকাপের আগে ওদের সাথে ৪টি ম্যাচ খেলবো, এটা বেশ ভালো।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।