আফগানিস্তানের ওয়ানডে দল ঘোষণা - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, দুপুর ১:০২, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ


 

আফগানিস্তানের ওয়ানডে দল ঘোষণা

newsup
প্রকাশিত আগস্ট ৬, ২০২৩
আফগানিস্তানের ওয়ানডে দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক: শ্রীলঙ্কায় পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ১৮ জনের শক্তিশালী স্কোয়াড ঘোষণা করেছে আফগানিস্তান।

ভারতে হতে যাওয়া বিশ্বকাপ সামনে রেখে আফগানিস্তানের ওয়ানডে দলে ফেরানো হয়েছে নুর আহমেদকে। তাতে করে বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে অভিষিক্ত বাঁহাতি স্পিনার জিয়া উর রহমান জায়গা হারালেন। টেস্ট স্কোয়াডে থাকা আনক্যাপড লেগ স্পিনার ইজহারুলহক নাভীদও বাদ পড়েছেন। দুই ফাস্ট বোলার মোহাম্মদ সেলিম সাফি ও বাফাদার মোমান্দ জায়গা ধরে রেখেছেন।

আফগানিস্তান ক্রিকেট বোর্ড প্রধান নির্বাচক আসাদুল্লাহ খান বলেছেন, ‘আসন্ন দুটি বড় ইভেন্ট এশিয়া কাপ ও বিশ্বকাপের জন্য দল প্রস্তুত করাতেই আমাদের পুরো মনোযোগ। পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ আসন্ন দুটি ইভেন্টের জন্য দল প্রস্তুত করার চমৎকার সুযোগ। আগামী ২২ ও ২৪ আগস্ট হাম্বানতোতায় হবে প্রথম দুটি ওয়ানডে। কলম্বোয় ২৬ আগস্ট শেষ ম্যাচ।

আফগানিস্তান ওয়ানডে স্কোয়াড: হাশমতউল্লাহ শহীদী (অধিনায়ক), রহমানউল্লাহ গুরবাজ, ইকরাম আলিখিল, ইব্রাহিম জাদরান, রিয়াজ হাসান, রহমত শাহ, নাজিবউল্লাহ জাদরান, মোহাম্মদ নবী, আজমতউল্লাহ ওমরজাই, রশিদ খান, নুর আহমেদ, মুজিব উর রহমান, ফজলহক ফারুকী, আব্দুল রহমান, মোহাম্মদ সেলিম সাফি ও বাফাদার মোমান্দ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।