মিশিগানে আসছেন কণা-ইমরান - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, সন্ধ্যা ৬:১৪, ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ


 

মিশিগানে আসছেন কণা-ইমরান

newsup
প্রকাশিত সেপ্টেম্বর ১৩, ২০২৩
মিশিগানে আসছেন কণা-ইমরান

নিউইয়র্ক প্রতিনিধি:বাংলা গানে আবারও মেতে উঠবেন মিশিগানে বসবাসরত বাংলাদেশি-আমেরিকানরা। আগামী শুক্রবার (১৫ সেপ্টেম্বর) থেকে শুরু হচ্ছে ডেট্রয়েট সিটির বাংলা টাউন খ্যাত জেইন ফিল্ডে তিন দিনব্যাপী ২২তম ডাইভারসিটি ফেস্টিভ্যাল ‘বাংলা টাউন মেলা’। চলবে প্রতিদিন বিকেল ৩টা থেকে রাত ১১টা পর্যন্ত।

শনিবার (৯ সেপ্টেম্বর) হ্যামট্রামেক সিটির একটি হলরুমে আয়োজক কমিটি মেলার প্রস্তুতি নিয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে। তারা জানান, শুক্রবার থেকে রোববার (১৫-১৭ সেপ্টেম্বর) পর্যন্ত তিন দিনব্যাপী থাকছে নানাবিধ আয়োজন। মেলায় গান পরিবেশন করতে আসবেন হাল সময়ের জনপ্রিয় গায়ক-গায়িকা ইমরান ও কণা। সঙ্গে ফোক গানের আরেক জনপ্রিয় শিল্পী শাহনাজ বেলী। পাশাপাশি গান পরিবেশন করবেন উত্তর আমেরিকা ও স্থানীয় সংগীত শিল্পীরা।

কণ্ঠশিল্পী কণার ফেসবুক থেকে জানা যায়, উত্তর আমেরিকা সফরের ৯টি কনসার্টের মধ্যে মিশিগানের বাংলা টাউনে হচ্ছে তাদের দলের ৫ম কনসার্ট। এরই মধ্যে ইমরান ও কণা ভিডিও বার্তায় তাদের আগমনী বার্তা এবং সবাইকে মেলায় এসে গান শুনতে আহ্বান জানিয়েছেন।

মেলায় চাকরি প্রত্যাশিদের জন্য ডেট্রয়েট সিটি পুলিশ ও ইউএসএ আর্মির দুটি বুথ থাকবে, যারা সহজেই এই দুই ডিপার্টমেন্টে চাকরির জন্য আবেদন করতে চাইলে তাৎক্ষণিক সব তথ্য পেয়ে যাবেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।