জাওয়ান: যা বলছে কর্তৃপক্ষ - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, দুপুর ২:০৯, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ


 

জাওয়ান: যা বলছে কর্তৃপক্ষ

newsup
প্রকাশিত সেপ্টেম্বর ১৮, ২০২৩
জাওয়ান: যা বলছে কর্তৃপক্ষ

ডেস্ক রিপোর্ট: দেশের মাল্টিপ্লেক্সগুলোতে দাপটের সঙ্গে চলছে বলিউড সিনেমা ‘জাওয়ান’। লাগাতার হাউজফুল শো। ফলে দুই-তিন দিন আগে থেকে অগ্রিম টিকিট কেটে ছবি দেখতে যাচ্ছে দর্শক। কেউ অফিস থেকে ছুটি নিয়ে, কেউ স্কুল-কলেজ ফাঁকি দিয়ে, আবার কেউ ব্যক্তিগত সময়টা বিসর্জন দিয়ে লাইন ধরছেন হলের সামনে। এমন অবস্থায় যদি প্রদর্শনীই বাতিল হয়ে যায়, তাহলে?

বলার জন্য বলা না, এমনটাই ঘটছে দেশের সবচেয়ে বড় মাল্টিপ্লেক্স চেইন স্টার সিনেপ্লেক্সের একাধিক শাখায়। এবং তা সাম্প্রতিক সময়ে যেন নিয়মিত ঘটনায় পরিণত হয়েছে। সোশ্যাল মিডিয়া ক্ষুব্ধ দর্শকের স্ট্যাটাস, পোস্ট, ভিডিওতে সয়লাব।

সোমবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১১টার শো দেখতে বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে যান রাকিব হাসান (ছদ্মনাম)। ভেবেছিলেন, দুপুর নাগাদ শো শেষ করে পেশাদার কাজে ঢুকবেন। কিন্তু ঘণ্টাখানেক সময় নষ্ট করে ‘জাওয়ান’ না দেখেই ফিরে আসতে হয়েছে তাকে। কারণ- কারিগরি ত্রুটি।

রাকিব বললেন, ‘আমাদের প্রায় পৌনে এক ঘণ্টা অপেক্ষা করিয়ে তারা জানালো, কারিগরি ত্রুটির কারণে সিনেমা চলবে না। এরপর দর্শকরা ক্ষেপে যায়। অনেকটা সময় সেখানকার সাধারণ কর্মীরা দর্শককে সামলানোর চেষ্টা করে। পরে এক সিনিয়র কর্মকর্তা এসে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করেন। দর্শকদের কেউ পরবর্তী শো দেখার দাবি করে, আবার কেউ টিকিটের টাকা ফেরত চান। আমিও টিকিটের টাকা রিফান্ড নিয়ে ছবি না দেখেই চলে এসেছি। কারণ কাজ ফেলে সারা দিন তো বসে থাকা সম্ভব না।’

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।