সাংবাদিকের সঙ্গে দুর্ব্যবহার: ক্ষমা চাইলেন তানজিন তিশা - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, রাত ২:০৯, ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ


 

সাংবাদিকের সঙ্গে দুর্ব্যবহার: ক্ষমা চাইলেন তানজিন তিশা

newsup
প্রকাশিত নভেম্বর ১৮, ২০২৩
সাংবাদিকের সঙ্গে দুর্ব্যবহার: ক্ষমা চাইলেন তানজিন তিশা

নিউজ ডেস্ক: গত বুধবার রাতে অসুস্থতা নিয়ে হাসপাতালে ভর্তি হন ছোট পর্দার অভিনেত্রী তানজিন তিশা। এরপর মধ্যরাত থেকেই গুঞ্জন ছড়িয়ে পড়ে—তানজিন তিশা ঘুমের ওষুধ খেয়ে ‘আত্মহত্যার চেষ্টা’ করেছেন।

সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাসায় ফিরে তিশা জানান, আত্মহত্যা নয়, ফুড পয়জনিং হয়েছিল তাঁর, যার ফলে খারাপ লাগছিল এবং তিনি ঘুমের ওষুধ সেবন করেন। পরে এটার পার্শ্বপ্রতিক্রিয়ায় বমি হয় এবং তিনি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেন। সঙ্গে আরও জানান, আত্মহত্যা করার মতো মেয়ে নন তিনি। এ ছাড়া আরও বেশ কিছু বিষয় নিয়ে সংবাদ সম্মেলন করবেন বলেও জানান তিনি।

সার্বিক বিষয়ে সংবাদ পরিবেশনের জন্য এক সাংবাদিক তিশাকে ফোন করেন। সে সময় মেজাজ হারিয়ে সাংবাদিকদের উড়িয়ে দেওয়ার হুমকি দেন তিশা। সাংবাদিকদের চাকরিচ্যুত করার হুমকি এবং উড়িয়ে দেওয়ার এমন মন্তব্যের বিরুদ্ধে প্রতিবাদের ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। তবে এমন বক্তব্যের জন্য আজ শনিবার দুপুরে ক্ষমা চেয়ে ফেসবুকে পোস্ট দিয়েছেন তিশা।

সেখানে তিশা বলেন, ‘বিগত কয়েক দিনের অসুস্থতা এবং আমার পারসোনাল লাইফ নিয়ে নানান ভিত্তিহীন কথা ও সংবাদ এবং পরিচিত-অপরিচিত বিভিন্ন ফোন কলে আমি অনেকটাই মেন্টালি পাজলড ছিলাম। এমন সময়ে এক সাংবাদিক ভাইয়ের সঙ্গে কথা বলতে গিয়ে আমি নিজের ওপর নিয়ন্ত্রণ হারিয়ে উত্তেজিত হয়ে কিছু কথা বলে ফেলি, যা আসলে ইনটেনশনালি ছিল না।’

তিনি আরও বলেন, ‘আমার সফলতার একটা অংশজুড়ে আপনারাও (সাংবাদিক) আছেন এবং আপনাদের প্রতি আমার শ্রদ্ধা ও সম্মান সব সময়ই ছিল এবং থাকবে। আমার অনাকাঙ্ক্ষিত কথায় আপনারা কষ্ট পেয়ে থাকলে তা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।’

সবশেষে তিশা বলেন, ‘সবার উদ্দেশে আমার একটাই কথা, আপনারা আমাকে আমার কাজ ও আপনাদের ভালোবাসায় এত দূর এনেছেন এবং ভবিষ্যতেও কোনো প্রকার গুজবে কান না দিয়ে আমার কাজ ও আমাকে ভালোবেসে যাবেন। আপনাদের সবার দোয়াতে আমাকে রাখবেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।