নিউজার্সী ডাইনামিক ট্যাক্স অ্যান্ড একাউন্টিং‘র বর্ণাঢ্য গ্র্যান্ড ওপেনিং - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, দুপুর ১:৫৪, ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ


 

নিউজার্সী ডাইনামিক ট্যাক্স অ্যান্ড একাউন্টিং‘র বর্ণাঢ্য গ্র্যান্ড ওপেনিং

ADMIN, USA
প্রকাশিত জানুয়ারি ৩১, ২০২৪
নিউজার্সী ডাইনামিক ট্যাক্স অ্যান্ড একাউন্টিং‘র বর্ণাঢ্য গ্র্যান্ড ওপেনিং

যুক্তরাষ্ট্রের নিউজার্সীর টটোয়ায় ডাইনামিক ট্যাক্স অ্যান্ড একাউন্টিং‘র গ্র্যান্ড ওপেনিং হয়েছে। নিউইয়র্কে সাফল্যের ধারাবাহিকতায় গত ২৭ জানুয়ারী টটোয়ার ৬৩ ইউনিয়ন বোলেভােের্ড বর্ণাঢ্য আয়োজনে উদ্বোধন হয়েছে বাঙালি মালিকানাধীন অন্যতম আর্থিক সেবা প্রদানকারী প্রতিষ্ঠান ডাইনামিক ট্যাক্স অ্যান্ড একাউন্টিং‘র নিউজার্সী শাখা। এটি তাদের ৪র্থ শাখা। প্যাটারসনের মেয়র আন্দ্রে সায়েগ ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন নতুন এ শাখা অফিসটি। খবর ইউএসএনিউজঅনলাইন.কম’র।
ডাইনামিক ট্যাক্স অ্যান্ড একাউন্টিং‘র সিইও আব্দুল ওয়াহিদ চৌধুরী জাকির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্যাটারসনের মেয়র আন্দ্রে সায়েগ। বিশেষ অতিথি ছিলেন প্যাটারসনের কাউন্সিলম্যান শাহিন খালিক।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ডাইনামিক ট্যাক্স অ্যান্ড একাউন্টিং‘র কো-সিইও এবং আইআরএস লাইসেন্সড প্রেক্টিশনার, এনরোলমেন্ট এজেন্ট আব্দুল ওয়াহাব চৌধুরী জামিসহ কমিউনিটি নের্তৃবৃন্দ।
মেয়র অন্যান্য অতিথি, প্রতিষ্ঠানটির কর্মকর্তাসহ কমিউনিটির গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে নিয়ে ফিতা কেটে অফিসটির আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন।
এদিন দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত চলা এ অনুষ্ঠানে কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ অংশ গ্রহণ করেন। ডাইনামিক ট্যাক্স অ্যান্ড একাউন্টিং‘র সিইও আব্দুল ওয়াহিদ চৌধুরী জাকি এবং কো-সিইও আব্দুল ওয়াহাব চৌধুরী জামি আগত অতিথিদের স্বাগত জানান।

নিউজার্সীতে বাঙালীদের প্রাণকেন্দ্র প্যাটারসনে ডাইনামিক ট্যাক্স অ্যান্ড একাউন্টিং‘র শাখা উদ্বোধনে বাঙালী কমিউনিটিতে বেশ সাড়া জাগিয়েছে। অফিসটি পেয়ে ভীষন খুশি প্রবাসী বাংলাদেশীরা। উপস্থিত কমিউনিটি নের্তৃবৃন্দ প্রতিষ্ঠানটির সাফল্য কামনা করে বলেন, সেবার মাধ্যমে ডাইনামিক ট্যাক্স অ্যান্ড একাউন্টিং কমিউনিটিতে ব্যাপক সুনাম কুড়িয়েছে। তাদের প্রত্যাশা নির্ভুল ট্যাক্স রিটার্নে সহায়তা সহ সংশ্লিষ্ট সকল সেবার নিশ্চয়তা থাকবে এখানে।
ডাইনামিক ট্যাক্স অ্যান্ড একাউন্টিং‘র সিইও আব্দুল ওয়াহিদ চৌধুরী জাকি বলেন, ডাইনামিক ট্যাক্স অ্যান্ড একাউন্টিং‘র অনন্য সেবা এবং সাফল্যের ধারাবাহিকতায় নিউজার্সীতে ৪র্থ শাখা যাত্রা শুরু করলো। প্রবাসী বাংলাদেশীদের সেবায় প্রতিষ্ঠানটি গড়তে পেরে মহান আল্লার নিকট অশেষ শুকরিয়া আদায় করছি। তিনি বলেন, নিউইয়র্কে ইনকাম ট্যাক্স সার্ভিসের জন্য অন্যতম নির্ভরযোগ্য প্রতিষ্ঠান ডাইনামিক ট্যাক্স অ্যান্ড একাউন্টিং দীর্ঘদিন ধরে নিষ্ঠা এবং দক্ষতার সাথে কমিউনিটিতে সেবা দিয়ে আসছে। গ্রাহকদের সুবিধার্থে এখন থেকে ডাইনামিক ট্যাক্স অ্যান্ড একাউন্টিং‘র সকল সেবা প্রদান করা হবে এ অফিস থেকে।
ডাইনামিক ট্যাক্স অ্যান্ড একাউন্টিং‘র কো-সিইও আব্দুল ওয়াহাব চৌধুরী জামি ইউএসএনিউজঅনলাইন.কমকে জানান, কাস্টমারদের বিপুল চাহিদার প্রতি লক্ষ রেখে এবং প্রবাসী বাংলাদেশিদের প্রত্যাশা পূরণে ডাইনামিক ট্যাক্স অ্যান্ড একাউন্টিং‘র নিউজার্সীতে শাখা খোলার সিদ্ধান্ত নেন তারা। তিনি জানান, অনেক শুভাকাঙ্খী-কাস্টমার তাদেরকে নিউজার্সীতে শাখা খোলার অনুরোধ জানিয়ে আসছিলেন। তাদের প্রত্যাশা পূরণে কমিউনিটির সেবায় নিউজার্সী শাখাটি কাজ করে যাবে।
আব্দুল ওয়াহাব চৌধুরী জামি জানান, ট্যাক্স সিজন উপলক্ষে নিউজার্সী শাখাটি প্রতিদিন সকাল ১১ টা থেকে রাত ৮টা পর্যন্ত গ্রাহকদের সেবায় খোলা থাকবে। শুভ উদ্বোধন উপলক্ষে গ্রাহকদের জন্য বিশেষ ছাড় থাকবে।

কর্তৃপক্ষ সকলের সার্বিক সহযোগিতা কামনা করে তাদের নিউজার্সী শাখার গ্র্যান্ড ওপেনিংয়ে সময় স্বল্পতা এবং নানা ব্যস্ততার কারণে অনেককেই আমন্ত্রণ জানাতে পারেননি বলে গভীর দু:খ প্রকাশ করেন। অফিস সংক্রান্ত যে কোন বিষয়ে তাদের সাথে যোগাযোগের অনুরোধ জানানো হয়েছে। নিউজার্সী অফিস : ৬৩ ইউনিয়ন বোলেভার্ড, টটোয়া, নিউজার্সী, যুক্তরাষ্ট্র। ফোন: ৬৪৬-২৯৫-৩৮১১। www.dynamicsrv.com

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।