সিলেটে ব্যবসায়ী সানর মিয়া হত্যার আসামি দ্রুত গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন করেন  - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, বিকাল ৩:২৪, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ


 

সিলেটে ব্যবসায়ী সানর মিয়া হত্যার আসামি দ্রুত গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন করেন 

newsup
প্রকাশিত এপ্রিল ১৪, ২০২৪
সিলেটে ব্যবসায়ী সানর মিয়া হত্যার আসামি দ্রুত গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন করেন 

সোলেমান হোসেন চুন্নু -সিলেট ব্যুরো চীফ : বিশিষ্ট ব্যবসায়ী মৃত তেরা মিয়ার দ্বিতীয় ছেলে সিলেট রেঙ্গা হাজীগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবী ও ক্রীড়াব্যক্তিত্ব সানর মিয়া হত্যায়
জড়িত ব্যক্তিদের দ্রুত গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে, সিলেট মোগলাবাজার থানা দিন, হাজীগঞ্জ এলাকার সচেতন নাগরিকবৃন্দর উদ্যোগে  মানববন্ধন ও বিক্ষোভ মিছিল হয়েছে। গত শনিবার (১৩ এপ্রিল) মোগলাবাজার থানা দিন হাজীগঞ্জ বাজারের  বিকেলে শুরু হয় এ মানববন্ধন। পরে বিক্ষোভ মিছিল হয়। হাজীগঞ্জ সহ কয়েকটি গ্রামের নারী-পুরুষেরা নানা স্লোগান–সংবলিত প্ল্যাকার্ড ও ফেস্টুন নিয়ে মানববন্ধন ও বিক্ষোভে যোগ দেন। ইউপি সদস্য লনি কান্ত দাসের সভাপতিত্বে  আব্দুল মুমিন ও আবু বক্কর সিদ্দিক এর পরিচালনায়,

মানববন্ধনে বক্তব্য রাখেন, ৮নং মোগলাবাজার চেয়ারম্যান সাইস্তা, ৭নং ইউপি সদস্য ওমরঞ্জ দাস,এলাকার বিশিষ্ট মুরব্বী কাপ্তান মিয়া, আব্দুল মান্নান, ফয়জুল হক বদই, আব্দুল খালিক, আমিনুল ইসলাম, সাহাবউদ্দিন, কামরান আহমদ, ছদরুল ইসলাম, দিলোওয়ার হুসাই, শাহ মুকিত, ইমাম উদ্দিন নাসির, গৌছ আলীসহ বিভিন্ন নেতৃবৃন্দ।  

মানববন্ধনে বক্তারা বলেন ,সিলেট রেঙ্গা হাজীগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবী ও ক্রীড়াব্যক্তিত্ব সানর মিয়া হত্যায়, জড়িত ব্যক্তিদের দ্রুত গ্রেপ্তার ও ফাঁসির দাবি এবং আসামীদের শনাক্তকরে ধরা হচ্ছেনা। তাই বাধ্য হয়ে এলাকাবাসী মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচী পালন করছে।
এসময় বক্তারা হুশিয়ারী দিয়ে বলেন, ৭২ ঘন্টার মধ্যে আসামী ধরা না হলে এলাকাবাসীর পক্ষ হতে কঠোর কর্মসূচী পালন করা হবে। এ ব্যাপারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন তারা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।