ব্যর্থ সাকিব-শান্ত, ২৯ রানে গেল ৬ উইকেট - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, সকাল ৯:৫৭, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ


 

ব্যর্থ সাকিব-শান্ত, ২৯ রানে গেল ৬ উইকেট

newsup
প্রকাশিত মে ১০, ২০২৪
ব্যর্থ সাকিব-শান্ত, ২৯ রানে গেল ৬ উইকেট

নিউজ ডেস্ক: ওপেনিংয়ে তানজিদ–সৌম্য ১০১ রান তোলার পর ২০০ রানের প্রত্যাশা করছিল বাংলাদেশ। কিন্তু সেই আশা মিইয়ে যেতে যে একটুও সময় লাগবে না তা কে চিন্তা করেছেন! তানজিদ তামিমকে দিয়ে শুরু। ৩৪ বলে ফিফটি পূর্ণ করার পর তিনি লুক জঙ্গুয়ের বলে উড়িয়ে মারতে গিয়ে ক্যাচ আউট হয়েছেন। একই বোলারকে উইকেট দিয়েছেন সৌম্যও, চোট থেকে ফেরার পর কিছুটা ধীরগতির হলেও তিনি ৩৪ বলে ৪১ করে হয়েছেন এলবিডব্লু।

টাইগারদের দলীয় রান ১২১ হতেই ফিরলেন তাওহীদ হৃদয়ও। সিরিজের প্রথম তিন ম্যাচেই জ্বলে উঠেছিলেন তিনি। সর্বশেষ ম্যাচে ফিফটিও পেয়েছিলেন। তবে আজ সিকান্দার রাজার বলে সুইপ খেলতে গিয়ে ডিপ স্কয়ার লেগে বেনেটের হাতে ক্যাচ দিয়ে ফিরেছেন হৃদয় (৮ বলে ১২)। এরপর দম ফেলার আগেই ফিরেছেন সাকিব আল হাসান (১), অধিনায়ক নাজমুল শান্ত (২) ও জাকের আলি (৬)।

পুরো সিরিজেই ধুঁকছেন শান্ত। আগের সিরিজেও শ্রীলঙ্কার বিপক্ষে সেভাবে কিছু করতে পারেননি। বিশ্বকাপের আগে আরও একবার আজ ব্যর্থ তিনি, বেনেটের বল কাট করতে গিয়ে মিস করে বোল্ড হয়েছেন মাত্র ২ রানে। এর আগে ওভারের প্রথম বলে একই বোলার বোল্ড করলেন সাকিবকেও। ১০ মাস পর টি–টোয়েন্টিতে ফিরে সাবেক টাইগার অধিনায়ক ৩ বলের বেশি টিকতে পারলেন না।

৭ রানের ব্যবধানে আউট জাকেরও। রিচার্ড এনগারাবার বলে তিনি ক্যাচ দিয়েছেন ফারাজ আকরামকে। আগের ম্যাচে ৪৪ রান করা ডানহাতি এই ব্যাটার থামলেন মাত্র ৬ রানে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।