বাগেরহাটে হিসাব সহকারী নিয়োগ সংরক্ষণের নির্দেশ দিয়েছে হাইকোর্ট - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, ভোর ৫:১০, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ


 

বাগেরহাটে হিসাব সহকারী নিয়োগ সংরক্ষণের নির্দেশ দিয়েছে হাইকোর্ট

ADMIN, USA
প্রকাশিত ডিসেম্বর ১৭, ২০১৯
বাগেরহাটে হিসাব সহকারী নিয়োগ সংরক্ষণের নির্দেশ দিয়েছে হাইকোর্ট

 

মোল্লাহাট (বাগেরহাট):

বাগেরহাট জেলার বিভিন্ন ইউনিয়ন পরিদষদের হিসাব সহকারী কাম কম্পিউটার পদে নিয়োগের জন্য ৩৬ টি পদ সংরক্ষণের নির্দেশ দিয়েছেন  হাইকোর্ট ।

সম্প্রতি পৃথক দুটি রিট আবেদনের শুনানি করে  বিচারপতি এফ,আর,এম নাজমুল এহসান ও  বিচারপতি কামরুল কাদের এর সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চে ৩৬টি পদ সংরক্ষণের আদেশ দেন।

একই সঙ্গে ইউনিয়ন পরিদষদের ডিজিটাল সেন্টারে উদ্যোক্তা পদে কর্মরতদের রাজস্ব খাতে আত্তীকরণ ব্যতীত হিসাব সহকারী কাম কম্পিউটার পদে নিয়োগ বিজ্ঞপ্তি কেন তাদের রাজস্ব বাজেটে নিয়োগ করা হবে না এই মর্মে কারন দর্শানোর নির্দেশ প্রদান করেছেন এবং হাইকোর্ট ডিভিশনের রুলটি নিশ্পত্তি না হওয়া পর্যন্ত ৩৬টি পদ সংরক্ষনের নির্দেশ প্রদান করেন।

আদালতে রিটের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট মোঃ মিজানুর রহমান খান। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল এ,বি,এম আব্দুল্লাহ আল মাহমুদ

রিটের প্রাথমিক শুনানি শেষে আদালত গত ০৫/১১/২০১৯ ইং তারিখে মঙ্গলবার  ১১৬৯৮/২০১৯ নং রিটে  ১৪ জনের এবং  ১৭/১২/২০১৯ ইং তারিখে মঙ্গলবার  ১৩১৭৫/২০১৯ নং রিটে ২২ জন সহ মোট ৩৬  জনের জন্য হিসাব সহকারী-কাম-কম্পিউটার অপারেটর পদে রুল নিস্পত্তি না হওয়া পর্যন্ত পদগুলো সংরক্ষণ করার নির্দেশ দিয়েছেন। ফলে ইউনিয়ন পরিষদে হিসাব সহকারী-কাম-কম্পিউটার অপারেটর পদে ৩৬টি পদ সংরক্ষিত থাকবে।

 

শেখ সমিরুল ইসলাম, মোঃ তহিদুল ইসলাম, আবুল হোসেন, মেহেদী হাসান, মোঃ জিল্লুর রহমান, মোঃ শফিকুল ইসলাম,  সহ ৩৬ জন এ রিট করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।