জাতীয় চার নেতার মৃত্যুতে মিশিগান স্টেট যুবলীগের শোকসভা ও দোয়া অনুষ্ঠিত

প্রকাশিত:বৃহস্পতিবার, ১৬ জুলা ২০২০ ০১:০৭

জাতীয় চার নেতার মৃত্যুতে মিশিগান স্টেট যুবলীগের শোকসভা ও দোয়া অনুষ্ঠিত

বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য সাবেক মন্ত্রী জনাব মোহাম্মদ নাসিম,সাহারা খাতুন,ধর্ম প্রতিমন্ত্রী জনাব শেখ মোহাম্মদ আব্দুল্লাহ ও বাংলাদেশ আওয়ামীলীগের সদস্য ও সিলেট মহানগর আওয়ামীলীগের সাবেক সভাপতি,সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র জনাব বদর উদ্দিন আহমদ কামরান স্বরনে মিশিগান স্টেট যুবলীগের উদ্যেগে ভার্চোয়াল কলের মাধেমে শোকসভা ও আত্বার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্টিত হয় গত রবিবার রাত ১০ ঘঠিকায়।

মিশগান স্টেট যুবলীগের সভাপতি মোঃ জাহেদ মাহমুদ আজিজ সুমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ বদরুদ্দোজা জুনেদ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য জনাব নুরুল ইসলাম নাহিদ এম পি। আমন্ত্রিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জনাব এস এম কামাল হোসেন,জনাবশফিউল আলম চৌধুরী নাদেল,সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব এডভোকেট নাসির উদ্দিন খাঁন।

প্রধান অতিথির বক্তব্যে জনাব নুরুল ইসলাম নাহিদ এম পি বলেন,এই জাতীয় নেতৃবৃন্দের মৃত্যুতে শুধু আওয়ামীলীগের নয় সমগ্র বাংলাদেশের অভাবনীয় ক্ষতি হয়েছে।তাঁরা প্রত্যেকেই দেশ প্রেমিক ছিলেন।মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশ গড়তে অক্লান্ত পরিশ্রম করছেন।

তাঁরা তাদের কাজের মাধেমে বাংলাদেশের জনগনের কাছে চীরস্বরনীয় হয়ে থাকবেন।আজকের এই শোকসভা ও দোয়া মাহফিলের আয়োজন করায় আমি মিশিগান স্টেট যুবলীগ যুক্তরাষ্ট্র এর সকল নেতৃবৃন্দদের ধন্যবাদ জানাই। এই সকল নেতৃবৃন্দ যারা আমাদেরকে ছেড়ে চলেগেছেন তাঁদের সকলের আত্বার মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জনাব এস এম কামাল হোসেন বলেন দেশরত্ন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আস্তা ও বিশ্বাসী নেতৃবৃন্দ আমাদেরকে ছেড়ে চলে যাওয়ায় আওয়ামী পরিবারে যে শূন্যতা সৃষ্টি হয়েছে তা অপূরণীয়।তার পরেও বাংলাদেশের জনগন কে সাথে নিয়ে বাংলাদেশের গনমানুষের সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগ এই করোনা পরিস্থিতির মাঝে ও মানুষের পাশে আছে এবং থাকবে।জননেত্রী শেখ হাসিনা মানুষের কল্যাণে নিজকে সর্পদ করেছেন আমাদের সকলের উচিত আমরা বঙ্গবন্ধুর আদর্শের কর্মী হিসাবে দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার কর্মী হিসাবে যার যার অবস্থান থেকে আমরা মানুষের সেবা করা।

মানুষ মানুষের জন্যে এই ব্রত নিয়ে কাজ করা।কে কোন দল করে তা দেখার সময় এখন নয়।আমরা সবাই ঐক্যেবদ্ধ হয়ে এই পরিস্থিতির মোকাবিলা করতে হবে।

বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেন,করোনা পরিস্থিতি সারা বিশ্বকে গ্রাস করছে। আমাদের সকলের মনোবল হারিয়ে গেলে হবে না।ইনশাল্লাহ আবার সব কিছু স্বাভাবিক হবে।আমাদের মাঝে থেকে যে সকল নেতৃবৃন্দ হারিয়ে গেছেন তাঁদের সবাইকে আল্লাহ যেন জান্নাত নসীব করেন এবং যে সকল নেতৃবৃন্দ এখনো এই করোনা পরিস্থিতিতে অসুস্থ রয়েছেন সবাইকে আল্লাহ যেন সুস্থ করে তুলেন। সবাই জাতীয় আইন মেনে চলুন সাবধানে থাকুন।জরুরী কোন কাজ ছাড়া ঘরের বাহির হবেন না।

সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খাঁন বলেন,আজকের এই নেতৃবৃন্দের শোকসভা ও দোয়া মাহফিল আয়োজন করায় ধন্যবাদ জানাই মিশিগান স্টেট যুবলীগের সকল সদস্যদের।প্রবাসের মাটিতে যারা অক্লান্ত পরিশ্রম করে বঙ্গবন্ধুর আদর্শ কে লালন করে একটি শক্তিশালী রুপান্তরিত হয়েছে।বাংলাদেশে এই করোনা পরিস্থিতিতে আমাদের সিলেটে সাবেক ও বর্তমান ছাত্রলীগ ও যুবলীগের যে সকল নেতৃবৃন্দ প্রবাসে থেকে তাদের কস্টার্জিত টাকা বাংলাদেশ সাধারণ গরিব মানুষকে দান করছে তা সত্যিই প্রশংশনীয়।

তাদের সকলকে আল্লাহ ভালো রাখুন সুস্থ রাখুন। আমরা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এবং মাননীয় প্রধানমন্ত্রীর দিকনির্দেশনায় আমরা মানুষের পাশে আছি এবং থাকবো। আওয়ামীলীগের সকল নেতাকর্মীরা মানুষের পাশে আছে এবং থাকবে।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামীলীগ নেতা এডভোকেট আব্বাস উদ্দিন, মিশিগান মহানগর আওয়ামীলীগের সভাপতি জনাব আব্দুস শাকুর খাঁন মাখন,বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ কমিটির সাবেক সদস্য শাহিদুর রহমান চৌধুরী জাবেদ,মিশিগান মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি খাজা শাহাব আহমদ,সালেহ আহমদ বাদল,তুহিন চৌধুরী ,নুরুজ্জামান এখলাছ,মানিক মিয়া,মিশিগান স্টেট আওয়ামীলীগের সহ সভাপতি আবু নাসের খাঁন জামাল,এনাম উদ্দিন,আজমল হোসেন,যুক্তরাজ্যে ওল্ডহ্যাম যুবলীগের সভাপতি সৈয়দ সাদেক আহমদ,কানেকটিকাট আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হুমায়ুন চৌধুরী,ওয়াহিদ পারভেজ, নিউজার্সি আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক নুরুজ্জামান সুহেল,মিশিগান স্টেট আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাবুল হোসেন,মিশিগান স্টেট যুবলীগের সিনয়র সহ সভাপতি সৈয়দ সালেক আহমদ,সহ সভাপতি মোহাম্মদ মোমেন হোসেন, নিউজার্সি যুবলীগের সভাপতি ফয়েজ আহমদ,সহ সভাপতি ইমরান আহমদ নিউইয়র্ক স্টেট যুবলীগের যুগ্ন আহ্ববায়ক ফরহাদ হোসেন,সিটি যুবলীগের যুগ্ন আহ্ববায়ক জুনেদ আহমদ,সদস্য মোফাজ্জল হায়দার আকাশ,জুবায়ের আহমদ,জর্জিয়া যুবলীগের সাধারণ সম্পাদক হাসান চৌধুরী সুহেল,সাংগঠনিক সম্পাদক অভিষেক শ্যাম,কেলিফোর্নিয়া স্টেট যুবলীগের সভাপতি সবরনন্দি তাপস,যুগ্ন সম্পাদক শায়েক আহমদ,মিশিগান স্টেট যুবলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ ইয়াহিয়া, দপ্তর সম্পাদক মকুল খাঁন,অর্থ সম্পাদক কবির আহমদ শাহরিয়ার,তথ্য ও গবেষণা সম্পাদক মিলাক মারচেন্ট,ক্রিড়া সম্পাদক রাজ রহমান,মিশিগান স্টেট যুবলীগের সম্পাদক মন্ডলীর সদস্য নাহিদ চৌধুরী,সুমন আহমদ,আবেদ মনসুর,হ্রদয় আহমদ,রায়হান আহমদ,হিমেল দাস,জনি দেব,কামরুল হক,সেবুল আহমদ,আনোয়ার আহমদ মিশিগান স্টেট ছাত্রলীগের আহ্ববায়ক খাজা আফজাল হোসেন যুগ্ন আহ্ববায়ক কাজী মামুন,আব্দুল আজিম,সৌরভ তালুকদার,মিশিগান স্টেট ছাত্রলীগের সিনিয়র সদস্য ইমরান এইচ নাহিদ,হাসিন হাসনাত,আরিফ জামান জিসান, রেজাউল হাসান,মোঃ ইকবাল খাঁন।

পবিত্র কোরআন শরিফ তেলাওয়াত ও দোয়া পরিচালনা করেন মিশিগান মহানগর আওয়ামীলীগের উপদেষ্টা জনাব হারুন আহমদ। এছাড়াও জুমের মাধেমে ভিডিও কলে অংশগ্রহণ করেন যুক্তরাষ্ট্রের বিভিন্ন স্টেট আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ। -প্রেস বিজ্ঞপ্তি

 

 

এই সংবাদটি 1,231 বার পড়া হয়েছে

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ