গাংনী উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, বিকাল ৩:৫০, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ


 

গাংনী উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প

ADMIN, USA
প্রকাশিত ফেব্রুয়ারি ১, ২০২০

মেহেরপুর :
মেহেরপুরের গাংনী উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার সকাল সাড়ে ৯ টা থেকে দিনব্যাপী মেডিকেল ক্যাম্প গাংনী সন্ধানী স্কুল এন্ড কলেজ চত্বরে অনুষ্ঠিত হয়। উপজেলার প্রায় ৩ হাজার বিভিন্ন ধরণের গরীব ,দুস্থ,অসহায় রোগীদের মাঝে চিকিৎসা পত্র ,পরামর্শ ও বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়। মেডিকেল ক্যাম্প গাংনী উন্নয়ন ফাউন্ডেশনের সাবেক সভাপতি ও গাংনী মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক শ্রদ্ধাভাজন মো. নূরুল ইসলামের সভাপতিত্বে গাংনী উন্নয়ন ফাউন্ডেশনের সভাপতি ও তাওফিকা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক দাতো’ ইঞ্জিনিয়ার মো. একরামুল হক প্রধান অতিথি হিসাবে ফ্রি মেডিকেল ক্যাম্পের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন ঘোষনা করেন ।এসময় ফাউন্ডেশনের সচিব গাংনী মাধ্যমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক এমদাদুল হক বড়, প্রধান সমন্বয়কারী ও ঢাকা মেডিক্যাল কলেজ ও হাসপাতালের অধ্যাপক ডা. মো. ছামিদুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন। এসময় অন্যান্য আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বিগ্রেডিয়ার জেনারেল ডা. আশরাফুল ইসলাম, ডা. সিরাজুল ইসলাম, অধ্যাপক রফিকুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী অতিয়ার রহমান, গাংনী সন্ধানী সংস্থার নির্বাহী পরিচালক আবু জাফর প্রমুখ।
প্রধান অতিথি জানান, এই সংগঠনটি সম্পূর্ণ অরাজনৈতিক। গাংনী উপজেলার কৃতি সন্তান যারা দেশের বিভিন্ন সর্বোচ্চ জায়গায় সেবা দিয়ে যাচ্ছেন। তাদের অর্থায়নে আমরা গাংনীর মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি দিয়ে থাকি।
উপজেলার কৃতি সন্তান ডা. দেলদার হোসেন, ডা. মিজানুর রহমান, ডা. মনিরুল ইসরাম, বিশিষ্ট ব্যাংকার সামসুল হক, গাংনী সরকারী পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফুজ্জামান লালুসহ ১৫-২০ জন মেডিকেল অফিসার ও বিভিন্ন পর্যায়ে শীর্ষে অবস্থান কারী উপস্থিত ছিলেন।
ফ্রি মেডিকেল ক্যাম্পে মেডিসিন, হার্ট, হাড়,নাক-কান-গলা,ব্যথা,নিউরো, শিশু বিশেষ্জ্ঞ, সার্জারী,গাইনী সহ নানা রোগের বিশেষজ্ঞ চিকিৎসক রোগীদের যতœ সহকারে দেখেন এবং চিকিৎসা পত্র দেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।