বিলাইছড়ি বাসীর শ্রদ্ধা ও ভালোবাসায় সিক্ত হলেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান - নিখিল কুমার চাকমা - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, রাত ১১:৩৫, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ


 

বিলাইছড়ি বাসীর শ্রদ্ধা ও ভালোবাসায় সিক্ত হলেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান – নিখিল কুমার চাকমা

ADMIN, USA
প্রকাশিত নভেম্বর ১, ২০২১
বিলাইছড়ি বাসীর শ্রদ্ধা ও ভালোবাসায় সিক্ত হলেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান – নিখিল কুমার চাকমা

 

সুজন কুমার তঞ্চঙ্গ্যা।
বিলাইছড়ি( রাঙ্গামাটি)প্রতিনিধিঃ-বিলাইছড়িবাসীর শ্রদ্ধা ও ভালোবাসায় সিক্ত হলেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা।
আজ সোমবার  পহেলা  নভেম্বর  একদিন সরকারি সফরে উপজেলার বিভিন্ন এলাকায় ভালোবাসায় সিক্ত হলেন সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান ও বর্তমান উন্নয়ন বোর্ডের  এই চেয়ারম্যান।
 তিনি উপজেলার বিভিন্ন এলাকা ধূপ্যাচর বৌদ্ধ বিহার,নিলাদ্রী রিসোর্ট, বিলাইছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়,৷ রাইংখ্যং শাখা বন বিহার ও কেংড়াছড়ি বাজারের বিভিন্ন এলাকাসহ বেশ কয়েকটি এলাকা  পরিদর্শন করেন।
এছাড়াও উপজেলার শীর্ষ কর্মকর্তা, জনপ্রতি নিধি, নেতা-কর্মী, ধর্মীয়গুরু ও  সর্বস্তরের জনসাধারণের সঙ্গে  মত বিনিময় করেন এবং তাদের কাছ থেকে এলাকার সুবিধা- অসুবিধার কথা জানেন।
 স্থানীয়রা জানান, বিলাইছড়ি উপজেলা একটি দূর্গম ও পশ্চাদপদ এলাকা হিসেবে, যোগাযোগ, শিক্ষা,সংস্কৃতি, ধর্ম ও অবকাঠামো উন্নয়নে সবদিক দিয়ে পিছিয়ে,এবং ভারত ও মায়ানমার দুই দেশের সীমানা। এই উপজেলায় নেই  কোন একটিও কলেজ।
 প্রধান অতিথি বলেন,বিলাইছড়ি হতে জুরাছড়ি, উপজেলা সদর হতে ৩ নং ফারুয়া ইউনিয়ন ও ফারুয়া ইউনিয়ন হতে বড়থলি ইউনিয়ন রাস্তা উন্নয়ন ও যোগাযোগের সুবিধা  এবং আমতলী চুলামুনি বৌদ্ধ বিহারে সংঘদানে অংশ গ্রহনে বিহার পাকাকরন ও সিঁড়ি নির্মাণসহ  বেশ কিছু শিক্ষা,ধর্মীয় প্রতিষ্ঠানে অবকাঠামো ও যোগাযোগ উন্নয়নে  আশ্বাস দেন।
তার সফর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন ,বাংলাদেশ  বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি জয়সেন তঞ্চঙ্গ্যাসহ আরো উপস্থিত ছিলেন  তুষিত চাকমা ও মৃণাল কান্তি তঞ্চঙ্গ্যা প্রমূখ।
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।