সিলেটে চকলেট কিনে দেবেন বলে শি’শুকে নিয়ে উধাও নারী, অবশেষে - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, রাত ৯:৫৯, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ


 

সিলেটে চকলেট কিনে দেবেন বলে শি’শুকে নিয়ে উধাও নারী, অবশেষে

newsup
প্রকাশিত ডিসেম্বর ৪, ২০২১
সিলেটে চকলেট কিনে দেবেন বলে শি’শুকে নিয়ে উধাও নারী, অবশেষে

নিউজ ডেস্কঃ 

আত্মীয়তার সূত্র ধরে বাড়িতে বেড়াতে আসেন এক নারী। পরে ২১ মাসের শি’শুকে কোলে নিয়ে আদর করেন।

চকলেট কিনে দিতে বাড়ির পাশের দোকানে নিয়ে যান। এরপর শি’শু সন্তানকে নিয়ে উধাও হয়ে পড়েন ওই নারী।

শি’শুটির সন্ধান না পেয়ে ব্যাকুল স্বজনরা সাহায্য চেয়ে ফোন দেন ৯৯৯-এ। একদিন পর শুক্রবার (০৩ ডিসেম্বর) ওসমানীনগর থা’না পু’লিশ উপজে’লার রোকনপুর এলাকা থেকে শি’শুটিকে উ’দ্ধার করতে সক্ষম হয়। এ সময় আ’ট’ক করা হয় অ’পহ’রণকারী রুহেনা বেগমকে (২২)। তিনি ওই গ্রামের মৃ’ত কনাই মিয়ার মে’য়ে। আর উ’দ্ধার হওয়া ২১ মাস বয়সী সাইফ আহম’দ মৌলভীবাজার জে’লার রাজনগর থা’নার কেশরপাড়া এলাকার জাবেদ মিয়ার ছে’লে।

সিলেটের ওসমানীনগর থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) এসএম মাঈন উদ্দিন এ তথ্য নিশ্চিত করে বলেন, ৯৯৯-এ ফোন পেয়ে শি’শুটিকে উ’দ্ধারে নেমে অ’পহ’রণকারীর অবস্থান নিশ্চিত করে তাকে আ’ট’ক করতে সক্ষম হই। পরে উ’দ্ধারকৃত শি’শু ও অ’পহ’রণকারীকে রাজনগর থা’না পু’লিশের হেফাজতে দেওয়া হয়েছে। এ বিষয়ে রাজনগর থা’নায় মা’মলা দায়ের করা হয়েছে।

তিনি বলেন, রুহেনা বেগম আত্মীয়তার সূত্র ধরে বৃহস্পতিবার (২ ডিসেম্বর) দুপুরে জাবেদ মিয়ার বাড়িতে বেড়াতে যান। বিকেলে ২১ মাস বয়সী সাইফ আহম’দকে কোলে নিয়ে আদর করে চকলেট কিনে দেওয়ার কথা বলে বাড়ির পাশের দোকানে যান। দীর্ঘক্ষণ পরও রুহেনা বেগম শি’শুটিকে নিয়ে বাড়ি না ফেরায় চারদিকে খোঁজাখুঁজি শুরু হয়। কোথাও ওই নারীর সন্ধান না পেয়ে ৯৯৯-এ ফোন করে সহায়তা চায় শি’শুটির পরিবার। এরপর তথ্য প্রযু’ক্তির সহায়তায় শি’শুটিকে উ’দ্ধার ও নারী অ’পহ’রণকারীকে আ’ট’ক করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।