BengaliEnglishFrenchSpanish
ঢাকায় কানাডা হাইকমিশনে চাকরি - BANGLANEWSUS.COM
  • ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ


 

ঢাকায় কানাডা হাইকমিশনে চাকরি

banglanewsus.com
প্রকাশিত অক্টোবর ২, ২০২২
ঢাকায় কানাডা হাইকমিশনে চাকরি

ডেস্ক নিউজ: ঢাকায় হাইকমিশন অব কানাডা জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এ প্রতিষ্ঠানের প্রশাসন বিভাগে ‘প্রোগ্রাম অ্যাসিস্ট্যান্ট’ পদে কর্মী নিয়োগ দেওয়া হবে। বাংলাদেশি নাগরিকসহ বাংলাদেশে বৈধ ওয়ার্ক পারমিট নিয়ে কাজ করছেন, এমন যে কেউ অনলাইনে আবেদন করতে পারবেন।
পদের নাম: প্রোগ্রাম অ্যাসিস্ট্যান্ট
পদসংখ্যা: ১
যোগ্যতা: স্বীকৃত প্রতিষ্ঠান থেকে কলেজ ডিপ্লোমা বা টেকনিক্যাল/ প্রফেশনাল ডিপ্লোমা ডিগ্রি থাকতে হবে। অথবা তিন বছর মেয়াদি এডুকেশন/ প্রফেশনাল ডেভেলপমেন্ট কোর্স সম্পন্নকারীসহ অফিস অ্যাডমিনিস্ট্রেটিভ সাপোর্টে অন্তত তিন বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। কোনো প্রতিষ্ঠানে অ্যাডমিনিস্ট্রেটিভ বা ক্লারিকাল সাপোর্ট কাজে অন্তত তিন বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। কূটনৈতিক মিশন বা কোনো আন্তর্জাতিক প্রতিষ্ঠানে কাজের অভিজ্ঞতা থাকলে বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচিত হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। ডেটা এন্ট্রি কাজে পারদর্শী হতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। ভাষা দক্ষতা, শিক্ষা ও অভিজ্ঞতার প্রমাণ দিতে হবে। প্রয়োজনে স্ক্রিনিং হতে পারে।

ঢাকায় কানাডা হাইকমিশনে চাকরি, বেতন বছরে ১০ লাখ ৬১ হাজার
চাকরির ধরন: চুক্তিভিত্তিক
কর্মস্থল: ঢাকা
কর্মঘণ্টা: সপ্তাহে ৩৭.৫ ঘণ্টা
বেতন ও সুযোগ-সুবিধা: বছরে বেতন ১০,৬১,৯৩১ টাকা। এর সঙ্গে বাসাভাড়া, ওভারটাইম ও অন্যান্য সুযোগ-সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের হাইকমিশন অব কানাডার ওয়েবসাইটের এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে নিতে হবে। এরপর একই লিংকে Apply Here-এ ক্লিক করে আবেদন করতে হবে। আবেদনের সময় সিভি ও কাভার লেটার আপলোডে কোনো সমস্যা হলে LES-E-Recruitment-DELHI@international.gc.ca—এই ঠিকানায় মেইলে যোগাযোগ করা যাবে।

এই সংবাদটি 1,227 বার পড়া হয়েছে

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।