সেরা ৩ অ্যাওয়ার্ড জিতলো সি পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, রাত ১২:৪৪, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ


 

সেরা ৩ অ্যাওয়ার্ড জিতলো সি পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা

newsup
প্রকাশিত জানুয়ারি ২, ২০২৩
সেরা ৩ অ্যাওয়ার্ড জিতলো সি পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা

ডেস্ক নিউজ: দ্যা ওয়ার্ল্ড লাক্সারি হোটেল অ্যাওয়ার্ডস-এ সেরা ৩ অ্যাওয়ার্ড জিতলো সি পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা। সেরা লাক্সারি হোটেলগুলোর মধ্য থেকে বাছাই করে এটিকে পৃথিবীর সেরা বিচ সাইড লাক্সারি রিসোর্ট হিসেবে স্বীকৃতি দিয়েছে গ্লোবাল অর্গানাইজেশন ‘দ্যা ওয়ার্ল্ড লাক্সারি হোটেল অ্যাওয়ার্ডস’।

এছাড়া সেরা জেনারেল ম্যানেজার অ্যাওয়ার্ড জিতেছেন সি পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা-এর গ্রুপ জিএম আজিম শাহ। সি পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা-এর ব্র্যান্ড অ্যান্ড মার্কেটিং প্রধান আসাদুর রহমান এসব তথ্য জানিয়েছেন।

সম্প্রতি তুর্কীর আনটালিয়া’র সোয়ানডর হোটেলস ও রিসোর্টস-এ অনুষ্ঠিত হওয়া ২০২২ দ্যা ওয়ার্ল্ড লাক্সারি হোটেল অ্যাওয়ার্ডস-এর গালা সিরিমনিতে এই ঘোষণা দেওয়া হয়। বিশ্বব্যাপী সার্ভিস ইন্ডাস্ট্রির সেবার মানদণ্ড ঠিক করে পৃথিবীর বিভিন্ন অভিজাত হোটেলগুলোর মধ্য থেকে সেরাদের অ্যাওয়ার্ড প্রদান করে দ্যা ওয়ার্ল্ড লাক্সারি হোটেল অ্যাওয়ার্ডস। দেশের ট্রাভেল সেক্টরের জন্য এটি একটি অবিস্মরণীয় অর্জন। পৃথিবীর সেরা সেরা রিসোর্টকে পেছনে ফেলে দেশের একটি রিসোর্টের ৩টি সেরা অ্যাওয়ার্ড জেতার ঘটনা এদেশের ট্যুরিজম সেক্টরের জন্য একটি দারুণ অর্জন।

সি পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা-এর গ্রুপ জিএম আজিম শাহ জানান, সি পার্লকে শুধু দেশের নয় সারা পৃথিবীর সেরা রিসোর্টে পরিণত করার জন্য কাজ করে চলেছে সি পার্ল টিম এবং এই স্বীকৃতি পুরো টিমকে আরও বেশি অনুপ্রাণিত করবে। সেবার মান প্রতিনিয়ত বাড়ানোর মাধ্যমে দেশের ভ্রমণপ্রিয় ট্রাভেলারদের সেরা সেবা দেওয়ার পাশাপাশি পৃথিবীর বিভিন্ন দেশ থেকে আসা পর্যটক ও প্রফেশনাল-দেরকে বিশ্বসেরা সেবা প্রদানের মাধ্যমে বিশ্বসেরাদের কাতারে নিজেদেরকে প্রতিষ্ঠিত করছে সী পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা।

২০১৫ সালের ১৭ই সেপ্টেম্বর চালু হওয়া কক্সবাজারের ইনানী বিচে ১৫ একর জমির উপর প্রতিষ্ঠিত এই পাঁচ তারকা এই হোটেলে ৪৯৩টি কক্ষ ও স্যুট রয়েছে। শুরু হবার পর থেকেই দেশের ভ্রমণপ্রিয় মানুষের পছন্দের জায়গা হয়ে ওঠে এই রিসোর্টটি। রুমের পাশাপাশি ৯টি রেস্টুরেন্ট, ৩টি বার, ৬টি মিটিং ও কনভেনশন ভেন্যু, ২টি সুইমিংপুল, টেনিস ও ব্যাডমিন্টন খেলাসহ নানা সুবিধা সি পার্ল কক্সবাজারকে দেশের লাক্সারি রিসোর্টের কাতারে শীর্ষ স্থানে নিয়ে আসে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।