ইতালির মিলানে ফেনী সমিতির নতুন কমিটি ঘোষণা ,পুনরায় বাবুল সভাপতি খোরশেদ সম্পাদক নির্বাচিত - BANGLANEWSUS.COM
  • ৩রা জুন, ২০২৩ খ্রিস্টাব্দ

 

ইতালির মিলানে ফেনী সমিতির নতুন কমিটি ঘোষণা ,পুনরায় বাবুল সভাপতি খোরশেদ সম্পাদক নির্বাচিত

newsup
প্রকাশিত ফেব্রুয়ারি ১৫, ২০২৩
ইতালির মিলানে ফেনী সমিতির  নতুন কমিটি ঘোষণা ,পুনরায় বাবুল সভাপতি খোরশেদ সম্পাদক নির্বাচিত

ইতালি প্রতিনিধি : ইতালির মিলানে বেশ কিছু তরুণদের নিয়ে গত তিনবছর পূর্বে গঠিত হয় ফেনী জেলা সমিতি। গঠনের পর থেকে দেশ ও প্রবাসে আর্তমানবতা সেবা সহ কমিউনিটির উন্নয়নে কাজ করে মিলান কমিউনিটির সকলের কাছে বেশ প্রশংসা কুড়িয়েছে। তারই ধারাবাহিকতায় কমিটির মেয়াদ উত্তীর্ণ শেষে আহ্বায়ক কমিটির নিকট ক্ষমতা হস্তান্তর ,আহ্বায়ক কমিটি কর্তৃক একটি নির্বাচন কমিটি গঠন করে নির্বাচনের মাধ্যমে কমিটি করার আহ্বান জানান। সভাপতি সম্পাদক সহ ৭ টি পদে নির্বাচন অনুষ্ঠিত হবে বলে ঘোষণা করা হয়। প্রত্যেক পদে একের অধিক কোনো প্রার্থী না থাকায় পুনরায় সভাপতি পদে নুরুল আফসার বাবুল ,সাধারণ সম্পাদক পদে খোরশেদ আলম শ্রাবন ,সিনিয়র সহ সভাপতি পদে মোকসেদ আলম ,যুগ্ম সম্পাদক পদে বাবুল হাজারী ,সাংগঠনিক সম্পাদক পদে মিজানুর রহমান ,প্রচার সম্পাদক পদে মো ওমর ফারুক ও কোষাধক্ষ পদে সাইফুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

রবিবার স্থানীয় একটি রেস্টুরেন্টে জসিম উদ্দিন এর সভাপতিত্বে প্রধান নির্বাচন কমিশনার বেলাল হোসেন পাটুয়ারী এর পরিচালনায় বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত সদস্যদের নাম ঘোষণা করেন এবং নির্বাচিতদের শপথ পাঠ করানো হয়।
অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন নির্বাচন কমিশনের সদস্য কাজী নজরুল ইসলাম ,নুরুল ইসলাম খোকন ,শাহজাহান ভূঁইয়া ,সেলিম আহমেদ ,শাহ ইমরান ,জাফর আহমেদ ,আবু সায়েদ মো সোহাগ।

এছাড়াও উপস্থিত ছিলেন মোশাররফ হোসেন (মজনু),আব্দুল মোমিন ,আব্দুল আলিম,রাজু মজুমদার ,মোজামেমল হোসেন (সুমন),তারেক মনোয়ার আসিফ
,জাহিদ হোসেন ,আব্দুল মোতালেব,আবরারুল হোসেন ফাহিম,ইকবাল হোসেন ,শাইফুল ইসলাম,আব্দুল আলিম,নিজাম উদ্দিন ,সাহাদাত হোসেন প্রমুখ।

নতুন কমিটি ঘোষণা করে নব নির্বাচিত সদস্যদের শপথ পাঠ শেষে নব নির্বাচিত সদস্যরা নির্বাচন কমিশনের সকল কে ফুলেল শুভেচ্ছা জানান। এর পরে ফেনী জেলা সমিতির প্রবাসীরানির্বাচিত কমিটির সভাপতি সম্পাদক সহ সাত সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানান এবং তাদের সফলতা কামনা করেন।

নব নির্বাচিত সভাপতি সম্পাদক নির্বাচন কমিশনার এর সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান। এছাড়াও ফেনী জেলা সমিতির প্রবাসীদের ভালোবাসার প্রতি শ্রদ্ধা জানিয়ে নিষ্টা ও সততার সাথে ফেনী জেলা সমিতির সকলকে নিয়ে আগামীতে আরো ভালো কিছু কাজ করার আশাবাদ ব্যক্ত করেন এবং সকলের সহযোগিতা কামনা করেন। খুব শিগ্রই পূর্ণাঙ্গ কমিটি গঠন করে জাকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে কমিটির অভিষেক অনুষ্ঠানের আয়োজন করা হবে বলে আশাবাদব্যক্ত করেন। পরিশেষে প্রীতিভোজের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি গঠে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।