শনিবার বিএনপিসহ বিরোধী দলগুলোর যুগপৎ মানববন্ধন - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, দুপুর ২:২৬, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ


 

শনিবার বিএনপিসহ বিরোধী দলগুলোর যুগপৎ মানববন্ধন

newsup
প্রকাশিত মার্চ ১০, ২০২৩
শনিবার বিএনপিসহ বিরোধী দলগুলোর যুগপৎ মানববন্ধন

ডেস্ক নিউজ: গণ মিছিল, পদযাত্রার পর যুগপৎ আন্দোলনের তৃতীয় দফায় এবার মানববন্ধন কর্মসূচি পালন করবে বিএনপি ও সমমনা বিরোধী দলগুলো। গত বছরের আগস্ট থেকে পরিকল্পিত আন্দোলনের অংশ হিসেবে বিএনপি সরকারবিরোধী কর্মসূচি শুরু করে বিএনপি এবং গত ডিসেম্বরের শেষদিকে শুরু হয় যুগপৎ কর্মসূচি। শনিবার (১১ মার্চ) ঢাকাসহ তৃতীয় যুগপৎ কর্মসূচি হিসেবে মানববন্ধন করবে বিএনপিসহ বিরোধী দলগুলো।

বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান শুক্রবার (১০ মার্চ) জানান, শনিবার সারা দেশের মহানগর ও জেলা শহরে মানববন্ধন হবে। এদিন সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত কর্মসূচি পালন করা হবে।

‘বিদ্যুৎ, চাল-ডাল-তেল-কৃষি উপকরণ ও শিক্ষা উপকরণসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতি’র প্রতিবাদে এবং ‘বর্তমান সংসদ বিলুপ্ত করে নিদর্লীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন’ ও বেগম খালেদা জিয়ার ‘নিঃশর্ত মুক্তি’সহ ১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে এ মানববন্ধন করবে বিএনপিসহ অন্যান্য দলগুলো।

শায়রুল কবির খান জানান, ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে সকাল ১১টায় নয়া পল্টন বিএনপি কেন্দ্রীয় অফিস সামনে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হবে। এতে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস উপস্থিত থাকবেন। এছাড়া, মহানগর উত্তরের উদ্যোগে সকাল ১১টা উত্তর বাড্ডা সুবাস্তু নজরভ্যালীর সামনে মানববন্ধন অনুষ্ঠিত হবে। এতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন উপস্থিত থাকবেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।